খালিয়াজুরীতে যুবক নিহতের ঘটনায় মামলা, আটজন আটক

February 9, 2020 11:21 pm

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার খালিয়াজুরীতে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে ক্ষুদ্র ব্যবসায়ী মো. তানভির আহমেদ(২৫) নিহত হওয়ার ঘটনায় মামলা হয়েছে। গতকাল রোববার সন্ধ্যায় নিহতের বাবা আবুল বাসার বাদী হয়ে আটজনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে খালিয়াজুরী থানায় হত্যা মামলা করেন।

পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে আটজনকে আটক করেছে। তারা হচ্ছেন- খালিয়াজুরী উপজেলার নূরপুর বোয়ালী গ্রামের রাহাত চৌধুরী(২৭), সিজিল মিয়া(২৫), সালমান(২৪), হিরন মিয়া(২১), মোজাম্মেল হক(৩৫), খায়রুল ইসলাম(৩৫), স্বাস্থ্য মিয়া(২০) ও মো. সজিব মিয়া(২৫)। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় নুরপুর বোয়ালি বাজারের ক্ষুদ্র মনোহারি দোকানের ব্যবসায়ী তানভির আহমেদ বাড়ি থেকে বের হয়ে আর ফিরেন নি। ওইদিন আটটার দিকে বাড়ির অর্দূরে সড়কের ওপর গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ধেসঢ়;্র নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে পরদিন গতকাল শনিবার ভোরের দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের বাবা আবুল বাসার বাদী হয়ে রোববার সন্ধ্যায় খালিয়াজুরী থানায় হত্যা মামলা দায়ের করেন। খালিয়াজুরি থানার অফিসার ইনচার্জ (ওসি) এ টি এম মাহমুদুল হক জানান, এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে আটজনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫-৬জনের বিরুদ্ধে মামলা করেছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে আটজনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।