নবীগঞ্জে এনা পরিবহন ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে নিহত ২

March 16, 2020 11:50 pm

মোঃ আলমগীর মিয়া নবীগঞ্জ প্রতিনিধিঃ

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার কুড়াগাও নামক স্থানে এনা পরিবহণ ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও তিনজন। তাদের অবস্থাও আশংঙ্কাজনক বলে জানা গেছে।

আজ সোমবার (১৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার কুড়াগাঁ এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।নিহতরা হলেন- নবীগঞ্জ উপজেলার পানিউমদা এলাকার ঈমান উল্লাহর ছেলে গরু ব্যবসায়ি সমছু মিয়া (৫৫) ও একই এলাকার সনর মিয়ার ছেলে সুমেল মিয়া (৩৫)। এ ঘটনায় আহতরা হলেন- সাবেক নারী ইউপি সদস্য (মেম্বার) জোসনা আক্তার (৫৫) ও বুলবুল মিয়া (৪৫)। বাঁকি একজনের পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়- সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা এনা পরিবহণের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার মূখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হন অন্তত আরও তিন সিএনজি অটোরিকশা যাত্রী। স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করেন। এ সময় বিক্ষোব্ধ জনতা প্রায় আধা ঘন্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখেন। দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে।

 

খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে এবং নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনাস্থল পরিদর্শন করেন নবীগঞ্জ বাহুবলের সার্কেল এ এস পি পারভেজ আলম চৌধুরী ও নবীগঞ্জ থানার ভার্রপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল রহমান।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভুইয়া জানান- বর্তমানে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে। এ ঘটনায় বাসটি আটক করা হয়েছে।

Please follow and like us: