মতলব উত্তরে মেয়ের জন্মদিনের আয়োজন করায় প্রধান শিক্ষকের অর্থদন্ড

March 23, 2020 6:14 pm

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥

চলছে দেশে করোনা ভাইরাসের মহামারী। এমন পরিস্থিতিতে সকলধরনের সভা, সমাবেশ, গণজমায়েত নিষিদ্ধ করেছে সরকার। কিন্তু এই পরিস্থিতিতেই মেয়ের জন্মদিনের আয়োজন করেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নীলনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজাহান মিয়া। তার বাড়ি উপজেলার মিলারচর গ্রামে।

সোমবার সকালে ওই প্রধান শিক্ষকের বাড়ি গিয়ে অনুষ্ঠান পন্ড করে দেয় থানা পুলিশ। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এএম জহিরুল হায়াত ভ্রাম্যমান আদালতে প্রধান শিক্ষককে ১ হাজার টাকা অর্থদন্ড দেন। পাশাপাশি উপজেলা শিক্ষক অফিস কর্তৃক তাকে শোকজ করা হয়। শোকজের জবাব অনুযায়ী বিভাগীয় মামলাসহ প্রয়োজনীয় ব্যবস্থা হয়ে নেওয়া হবে বলে জানা গেছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা বলেন, সরকারের ঘোষনা অনুযায়ী করোনা ভাইরাস মহামারীর সময় কোন গণজমায়েত সৃষ্টি করা যাবে না। তাই গোপন সংবাদের ভিত্তিতে পাওয়ার তথ্য অনুযায়ী প্রধান শিক্ষককের বাড়িতে তল্লাশি চালাই। পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শাহজাহান কামালসহ সঙ্গীয় ফোর্স দিয়ে অনুষ্ঠান পন্ড করে দেয়। পাশাপাশি ওই প্রধান শিক্ষককে ভ্রাম্যমান আদালত অর্থদন্ড প্রদান করেন।

Please follow and like us: