খিলক্ষেত থানা ছাত্রলীগ সভাপতি সাইফ ভূঁইয়ার নিজ উদ্যোগে খেটে খাওয়া মানুষের মাঝে চাল, ডাল, মাস্ক বিতরণ

March 24, 2020 5:34 pm

নিজস্ব প্রতিবেদকঃ

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদেয়ের নির্দেশে খিলক্ষেত থানা ছাত্রলীগ সভাপতি সাইফ ভূঁইয়ার নিজ উদ্যোগে খেটে খাওয়া মানুষের মাঝে চাল, ডাল, আলু ও মাস্ক বিতরণ করেছেন।

আজ (২৪ মার্চ) মঙ্গলবার বিকাল ৪ টার দিকে খিলক্ষেত থানা ছাত্রলীগ সভাপতি সাইফ ভূঁইয়া নিজ উদ্যোগে খিলক্ষেত থানাধীন নিকুঞ্জ এলাকায় গরীব দুখী, দিন মজুর এবং খেটে খাওয়া মানুষের মাঝে এসব পণ্য বিরতণ করেন।

এব্যাপারে সাইফ ভূঁইয়া দৈনিক ঢাকা হেডলাইন্সকে বলেন, পুরো বিশ্ব মরণঘাতি করোনা ভাইরাসে থমকে গেছে। আমাদের বাংলাদেশেও এই ভাইরাসের আক্রমণ পরিলক্ষিত হচ্ছে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এই মহামারীকে মোকাবেলার করার জন্য সবাইকে ঐক্যবব্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন। তিনি সবাইকে সচেতন থাকতে বলেছেন, ঘরে নিরাপদে থাকতে বলেছেন। তাই ৪ এপ্রিল পর্যন্ত সরকারী ছুটি ঘোষনা করা হয়েছে। রাজধানী ঢাকা আশ্তে আস্তে মানুষের চাপ শুন্য হচ্ছে। যার প্রভাব পড়ছে খেটে খাওয়া মানুষগুলোর উপর। রিক্সাওয়ালারা যাত্রী পাচ্ছেন না, দুবেলা দুমঠো খাবার কিভাবে জুটবে তাদের তাই তাদের চিন্তার শেষ নেই। তাই আমি বাংলাদেশ ছাত্রলীগের একজন সদস্য হিসেবে, খিলক্ষেত থানা ছাত্রলীগের সভাপতি হিসেবে এসব মেহনতি মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

তিনি বলেন, ভবিষ্যতে আরো মানুষকে এভাবে সহযোগিতা করতে চাই।

এব্যাপারে তিনি বিত্তবানদের এসব সেবায় অংশ গ্রহণের জন্য আহ্বান জানান। সাইফ ভূঁইয়া বলেন, আমাদের সামর্থ্য অনুযায়ী আমরা এসব মানুষের পাশে দাঁড়ালে কেউ না খেয়ে থাকবে না। আশা করছি সবাই সামর্থ্য অনুযায়ী গরীব দুখী মানুষের পাশে দাড়াবেন।

Please follow and like us: