মতলব উত্তরে মানুষকে ঘরে ফেরাতে কাজ করছে পুলিশের ৮টি ইউনিট

March 26, 2020 10:24 pm

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥

করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে দেশের সব মানুষকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে সরকার। বাহিরে থাকা মানুষকে ঘরে ফেরাতে কাজ করছে, সেনাবাহিনী, র‌্যাব, পুলিশসহ সরকারের বেশকিছু সংস্থা। এরই ধারাবাহিকতায় মতলব উত্তরে মানুষকে ঘরে ফেরাতে কাজ করছে থানা পুলিশের ৮ টি ইউনিট। উপজেলার প্রতিটি গুরুত্বপূর্ণ স্থানে টহল করে কাজ করছে পুলিশ সদস্যরা।

থানা সূত্র জানায়, সুজাতপুর, বাগানবাড়ি, কালীর বাজার রুটে একটি ইউনিট, গজরা পাঁচআনী, মাথাভাঙ্গা, মদাফর ও মোহনপুর একটি, টরকী, সাহেব বাজার, ঠেটালিয়া, মতলব ব্রীজ একটি, এখলাছপুর, আনন্দ বাজার, আমিরাবাদ এলাকায় একটি, ষাটনল, শিকিরচর, দশানী, সটাকী একটি, কালীপুর, পাঠান বাজার, বেলতলী একটি, ছেঙ্গারচর, বহুমুখী বাজার, ভোটবাজার এলাকায় একটি এবং গালিমখাঁ বাংলা বাজার, দূর্গাপুর, নন্দলালপুর এলাকায় একটি মোট ৮টি ইউনিট কাজ করছে মাঠে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা বলেন, কিছু লোকজন আছে যারা সরকারি আইন অমান্য করে অযথাই বাহিরে ঘুরাফেরা করে। তাদেরকে ঘরে ফেরাতে আমরা মাঠে কাজ করছি। সরকার ঘোষিত সময়ে ঘর থেকে জরুরী কারণ ছাড়া বের হওয়া যাবে না। সবাইকে ঘরে থাকতে বলা হয়েছে। এ আইন যারা অমান্য করে শুধু শুধু বাহিরে ঘুরাফেরা করবে, তাদেরকে আইনের আওতায় আনা হবে।

ওসি আরও বলেন, সরকারি নির্দেশ অনুযায়ী সকল প্রকার সভা, সমাবেশ, গণজমায়েত বন্ধ করা হয়েছে। এছাড়াও মুদি, কাঁচামাল, এবং ওষুধের দোকান ছাড়া সকল প্রকার দোকান ও মার্কেট বন্ধ করা হয়েছে। করোনা প্রতিরোধে সবাইকে ঘরে থাকার অনুরোধ জানান ওসি নাসির উদ্দিন মৃধা। যেকোন প্রয়োজনে থানার ওসি অথবা ডিউটি অফিসারের নাম্বারে কল করার জন্য পরামর্শ দেন তিনি।

Please follow and like us: