ব্যক্তি উদ্যোগে খেটে খাওয়া মানুষে মাঝে ৯৬নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা আশিকের সাবান ও মাস্ক বিতরণ

March 28, 2020 10:20 pm

নিজস্ব প্রতিবেদকঃ

আজ ২৮ মার্চ (শনিবার) খিলক্ষেত থানা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফ ভুঁইয়ার নির্দেশে ৯৬নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা আশিক আহমেদ দিন মজুর, গরিব খেটে খাওয়া মানুষের মাঝে ও মসজিদে সাবান ও মাস্ক বিতরণসহ বিভিন্ন স্থানে জিবানু নাশক স্প্রে করেন। অতঃপর ভোক্তা এবং বিক্রেতার মধ্যে দূরুত্ব বজায় রাখা নিশ্চিত করনে বিভিন্ন দোকানের সামনে রঙ দিয়ে চিহ্নিত করন।

যারা অপ্রয়োজনে বাসার বাহিরে ঘুরাঘুরি করেছেন তাদের বাসায় চলে যাওয়ার জন্য অনুরোধ করেন। আশিক বলেন, এই দুর্যোগময় মুহূর্ত আমাদের অনেক সচেতনতার মধ্য দিয়ে পার করতে হবে। তিনি বলেন, ব্যক্তি পর্যায়ে সচেতনতা বৃদ্ধি না পেলে এই মহামারি বিশ্বের অন্যান্য দেশের ন্যায় আমাদের মাঝেও ছড়িয়ে পড়তে পারে।

ছাত্রলীগ নেতা আশিক বলেন, আমরা বাঙ্গালী জাতি অতীতে অনেক কঠিন কঠিন দুর্যোগময় মুহূর্ত পার করে এসেছি। ইনশাল্লাহ সবাই ঐক্যবদ্ধ এবং সচেতন থেকে এই মহামারী মোকাবেলা করবো এবং ধর্ম বর্ণ নির্বিশেষে স্ব স্ব ধর্মের নিয়ম অনুযায়ী সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করবো। যাতে সৃষ্টিকর্তা আমাদেরকে এই মহামারি থেকে রক্ষা করেন।

মরণঘাতি করোনা ভাইরাসে পুরো বিশ্ব থমকে গেছে পুরো বিশ্ব। লক ডাউন করা হয়েছে বিশ্বের অনেক রাষ্ট্র। বাংলাদেশেও এই ভাইরাসের সংক্রম পাওয়া গেছে, আক্রান্ত হয়েছেন ৪৮ জন মারা গেছে ৬ জন। তাই সরকার ২৬ মার্চ থেকে ০৪ এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষনা করা হয়েছে। প্রয়োজন ছাড়া ঘরের বাহিরের আসতে নিষেধ করা হয়েছে জনসাধারণকে। কিন্ত খেটে খাওয়া গরীব দুখী মানুষের বসে খাওয়ার মতো অবস্থা নেই। যারা দিন আনে দিন খায় তাদের পাশে দাঁড়াতে হবে রাজনীতিক, সমাজপতি এবং বিত্তবানদের। এরই ধারা বাহিকতায় খিলক্ষেত থানা ছাত্রলীগ পাশে দাঁড়িয়েছে সাধারণ গরীব দুখী খেটে খাওয়া মানুষের পাশে।

Please follow and like us: