শ্রীবরদীতে এক গৃহবধুর লাশ উদ্ধার

March 29, 2020 7:06 pm

রমেশ সরকার, শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি

শ্রীবরদীতে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার কুড়িকাহনিয়া ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের বাঁধন মিয়ার বসত ঘরের দরজার সামনে থেকে উদ্ধার করা হয়েছে। নিহত গৃহবধু আরজিনা বেগম (২২) মিয়ারপাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে বাঁধন মিয়ার স্ত্রী। এনিয়ে ওই গৃহবধুর পিতা গাজিউর রহমান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নিহত গৃহবধুর পরিবার সূত্রে জানা গেছে, মিয়াপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে বাঁধন মিয়ার সাথে একই গ্রামের গাজিউর রহমানের মেয়ে আরজিনার ছয় বছর আগে সামাজিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের কিছুদিন পর থেকে স্বামী ও শ্বশুড় বাড়ির লোকজন যৌতুকের দাবীতে বিভিন্ন সময়ে বিভিন্নভাবে নির্যাতন করে আসছে। ছয় বছরের বিবাহিত জীবনে সে দুই সন্তানের জননী। শনিবার সন্ধ্যায় ওই গৃহবধুর লাশ দরজার সামনে দেখতে পেয়ে আশপাশের লোকজন চিৎকার করে। পরে নিহতের বাবা গাজিউর রহমান খবর পেয়ে বিষয়টি পুলিশকে অবহিত করে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরিবারের ধারনা আরজিনাকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে। এঘটনায় নিহত গৃহবধুর বাবা বাদী হয়ে রোববার শ্রীবরদী থানায় ৭ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান চালিয়ে গৃহবধুর শ্বাশুড়ী বেলী বেগমকে আটক করে থানায় নিয়ে আসে।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। এনিয়ে নিহতের বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। একজনকে আটক করা হয়েছে। বাকি আসামীদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Please follow and like us: