শ্রীপুরে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

March 30, 2020 7:46 pm

মুজাহিদ শেখ,শ্রীপুর প্রতিনিধি

“থাকবো ঘরে নেই তো ভয় করোনাকে করবো জয়” এই স্লোগানে মাগুরার শ্রীপুর উপজেলার চরমহেশপুর (দ্বীপচর) গ্রামের যুবসমাজের উদ্যোগে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও জনসচেতনতা মূলক প্রচার চালানো হয়েছে। খাদ্য সামগ্রী মধ্যে ছিলো চাল, ,ডাল আলু, লবণ, তৈল, সাবানসহ বিভিন্ন উপকরণ।

 

গতকাল উপজেলার দারিয়াপুর ইউনিয়নের চরমহেশপুর (দ্বীপচর) গ্রামের ২৫-৩০ জনের একটি স্বেচ্ছা-সেবক টিম গ্রামের ১৩০ জন দরিদ্র পরিবারের বাড়িতে গিয়ে এই উপকরণ গুলো বিতরণ করে । এসময় তারা গ্রামের বিভিন্ন পয়েন্টে করোনা ভাইরাস থেকে নিজেদের কি ভাবে রক্ষা করতে হবে সে বিষয়ে জনসচেতনতা মূলক প্রচারনা চালান ।

এ বিষয়ে স্বেচ্ছা-সেবকদের টিম লিডার মোঃ পাঞ্জু আলী মিয়া ও মোঃ আঃ সামাদ মন্ডল জানান, বিশ্ব ব্যাপি করোনা ভাইরাসের যে ভয়াবহ আক্রমন শুরু হয়েছে আমাদের দেশে তুলনা মূলক অনেক কম। এই করোনা ভাইরাসের বিস্তার রোধে বাংলাদেশে চলছে অঘোষিত লগ ডাউন । যার কারণে নি¤œ আয়ের মানুষ ঘর থেকে বের হয়ে কাজ করতে পারছে না সেজন্য আমরা তাদের পাশে এসে দাড়িয়েছি । আমরা মনে করি আমাদের মতো করে সারাদেশের স্ব-হৃদয়বান ব্যক্তিরা তাদের নিজ এলাকার নি¤œ আয়ের দরিদ্র পরিবার গুলোর পাশে থাকলে দেশের এই জাতীয় সমস্যা, করোনা ভাইরাস থেকে খুব দ্রুতই রক্ষা পেতে পারি ।

Please follow and like us: