আড়াইহাজারে মাস্ক, সাবান বিতরনকালে দু পক্ষের টেটাঁ যুদ্ধে শিশুসহ আহত ৩

March 30, 2020 9:26 pm

মোঃ খোকন প্রধান নারায়নগঞ্জ থেকেঃ

জেলার আড়াই হাজার উপজেলার কালা পাহাড়িয়া ইউনিয়নের রাধাঁ নগর গ্রামে সোমবার (৩০ মার্চ) দুপুর সোয়া ২ টার দিকে এ ঘটনাটি ঘটেছে।

এঘটনায় স্হানীয় মাদ্রাসার ছাত্রী নাদিয়া আক্তার (১২) সহ ফরিদ মিয়া(৩০)এবং আরাফাত হোসেন (২৭) আহত হয়েছে , এদের মধ্যে গুরুত্বর আহত নাদিয়া আক্তার কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) ভর্তি করানো হয়েছে,তার মাথার পিছনের দিকে টেঁটাবিন্ধ হয়েছে বলে জানা গেছে। এলাকা বাসীর সুত্রে জানা গেছে যে ভয়াবহ করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সচেতন থাকতে কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন স্হানীয় সাধারন মানুষের মাঝে মাস্ক ও সাবান বিতরনের উদ্যোগ নেয় এবং এ কার্যক্রম তিনি স্হানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ইব্রাহিমের মাধ্যমে পরিচালনা না করে এর দায়িত্ব দেন স্হানীয় তাজী মাদবরের নিকটে, এটা নিয়ে এলাকায় ইব্রাহিম মেম্বার ও তার লোকজনের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এ ক্ষোভ কে কেন্দ্র করে মাস্ক ও সাবান বিতরন কালে স্হানীয় হারেজ আলী ও ফরিদ এক নারীর অবৈধ সম্পর্ক নিয়ে বাগ বিতন্ডায় জড়িয়ে পড়লে এক পর্যায়ে হারেজ আলী ইউনিয়ন পরিষদের সদস্য ইব্রাহিমের মাধ্যমে লোকজন ডেকে ফরিদ ও আরাফাত কে মারধর করেন, এ সময় তাজী মাতবর ফরিদের পক্ষ নিয়ে লোকজন ডাকলে দুই গ্রুপের লোকজন টেটাঁ নিয়ে ঘটনা স্হলে উপস্থিত হলে শুরু হয় সংঘর্ষ, এসময় ঘটনাস্হল দিলে হেটেঁ যাওয়া স্হানীয় মাদ্রাসার ছাত্রী নাদিয়ার মাথার পিছনের দিকে টেটাঁবিদ্ধ হয় এবং ফরিদ ও আরাফাত আহত হন, সুত্রে জানা গেছে সংবাদ পেয়ে আড়াই হাজার থানার উপ-পরিদর্শক (এসআই) নিরঞ্জন দাস ঘটনাস্হল উপস্থিত হওয়ার সংবাদ আগেই সংঘর্ষ কারীরা পালিয়ে যায় এসময় পুলিশ আহতদের উদ্ধার করেন এবং আহতদের মধ্যে মাদ্রাসার ছাত্রী নাদিয়ার শারীরিক অবস্হা আশংস্কা জনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় কালা পাহাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপনের কোনে বক্তব্য পাওয়া যায়নি।

এদিকে আড়াই হাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম জানায়, খবর পেয়ে ঘটনাস্হলে পুলিশ পাঠানো হয়েছে, এঘটনাটি তদম্ত করে অপরাধীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্হা নেওয়া হবে

Please follow and like us: