ছেঙ্গারচর পৌরসভায় বেকার হওয়া অসহায় পরিবারগুলোকে খাদ্য সহায়তা প্রদান

April 1, 2020 5:50 pm

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥

চাঁদপুরের মতলব উত্তরে ছেঙ্গারচর পৌরসভায় করোনা ভাইরাসের কারণে বেকার হয়ে পড়া অসহায় পরিবারগুলোকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। বুধবার সকালে সরকারি খাদ্য সহায়তা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নূরুল আমিন রুহুল।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। ইউএনও এমএ জহিরুল হায়াতের সভাপতিত্বে ও ছেঙ্গারচর পৌরসভার প্যানেল মেয়র আব্দুল মান্নান বেপারীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজ লস্কর, সহকারি কমিশনার (ভূমি) আনোয়ার হোসাইন পাটোয়ারী, ওসি মোঃ নাসির উদ্দিন মৃধা প্রমুখ।

এসময় নূরুল আমিন রুহুল এমপি বলেন, দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে। কেউ খাবারের চিন্তা করে মাথা নস্ট করবেন না। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন খাদ্যের কোন সংকট হবে না। দেশে পর্যাপ্ত খাবার রয়েছে। তিনি আরো বলেন, করোনা ভাইরাস বৈশি^ক মহামারী। এই মহামারী থেকে দেশকে বাঁচাতে হবে। এজন্য দরকার শুধু সচেতনতা। আপনার যতটা সম্ভব জরুরী প্রয়োজন ছাড়া কেউ বাড়ি থেকে বের হবেন না। নিজে বাঁচুন, দেশকে বাচাঁন।

পৌরসভার সচিব শাহ সুফিয়ান জানান, সরকারের বরাদ্দ অনুযায়ী ৬০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল, ২ কেজি আলু, আধা কেজি ডাল, আধা লিটার সোয়াবিন ও মাস্ক প্রদান করা হয়েছে।

Please follow and like us: