মতলব উত্তরে আ’লীগ নেতা কাজী মিজানের উদ্যোগে ২ হাজার পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ

April 1, 2020 5:53 pm

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নূরুল আমিন রুহুল বলেছেন, মহামারি করোনা ভাইরাসের কারনে দেশের সব জায়গায়ই জনমনে আতঙ্ক বিরাজ করছে। আক্রান্ত আর মৃতের সংখ্যার হার বিশ্ববাসীকে গভীরভাবে উদ্বিগ্ন করে তুলেছে। আপাতত প্রতিকার হিসেবে এ ভাইরাস বহনকারীদের সংস্পর্শ এড়িয়ে চলা, ডাক্তারদের পরামর্শ, বারবার হাত ধোয়া, হাত দিয়ে নাক-মুখ স্পর্শ না করা ও ঘরের বাইরে গেলে মুখোশ ব্যবহার করা আবশ্যক।

চাঁদপুরের মতলব উত্তরে মোহনপুর ইউনিয়নে আওয়ামীলীগ নেতা কাজী মিজানুর রহমানের উদ্যোগে করোনা ভাইরাসের কারণে বেকার হয়ে পড়া মোহনপুর ইউনিয়নের ১ হাজার কর্মহীন অসহায় পরিবারগুলোকে চাল, ডাল, আলু, লবন, তেল ও সাবান প্রদান করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নূরুল আমিন রুহুল। বুধবার দুপুরে মোহনপুর দশানী উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি রুহুল এসব কথা বলেন।

এমপি নূরুল আমিন রুহুল আরও বলেন, সবসময় সচেতন থাকতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধ করতে সরকার কাজ করছে। তিনি আরো বলেন, সবাইকে সরকারের পাশাপাশি সচেতন হওয়ার পরামর্শ প্রদান করেন। তিনি ব্যবসায়ীদের দ্রব্যমূল্যবৃদ্ধি না বাড়িয়ে সাধারণ মানুষের সেবা করার আহ্বান জানান।

মোহনপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. আবদুল হাই প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন হাওলাদারের পরিচালনায় করোনা প্রতিরোধে সচেতনতা মূলক সভায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নূরুল আমিন রুহুল। আরো বক্তব্য রাখেন- মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা, উপজেলা আ.লীগ নেতা রাধেশ্যাম সাহা, কাজী মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, যুবলীগ নেতা কাজী হাবিবুর রহমান, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, উপজেলা ছাত্রলীগ নেতা আবু হানিফ অভি।

Please follow and like us: