অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন ফতুল্লা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহম্মেদ

April 1, 2020 6:19 pm

মোঃ খোকন প্রধান, স্টাফ রিপোর্টারঃ

অসহায়, কর্মহীন মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন ফতুল্লা থানা আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন,

আজ বুধবার (১ এপ্রিল) দুপুরে থানার দাপা ইদ্রাকপুরের পাইলট স্কুল রোড, খোচপাড়া, শৈল কুড়িয়া এলাকার শতাধিক মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন তিনি। উল্লেখ্য যে গত ৩১ মার্চ বিকেলে নাঃগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোঃ জসীম উদ্দীনের উপস্থিতিতে ফরিদ আহম্মেদ লিটন দাপা এলাকার বিভিন্ন বস্তি বাড়ীতে গিয়ে কর্মহীন, দুঃস্হ, অসহায় ঘর বন্দী মানুষের ঘরে চাউল, ডাল, তৈল, সাবান পৌছিঁয়ে দেন এসময় ডিসি জসীম উদ্দীন ও ফরিদ আহম্মেদ লিটন করোনা ভাইরাস সম্পর্কে তাদের সচেতন করেন এবং সরকারের দেওয়া বিধি নিষেধ মানতে তাদের অনুরোধ করেন। সুত্রে জানা গেছে যে, করোনা ভাইরাসের কারনে সারা বিশ্বের মতো বাংলাদেশের সকল মানুষ যখন ঘর বন্দী হয়ে আছেন ঠিক তখনি ফতুল্লা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন তার ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন, অসহায়, ঘর বন্দী সাধারন মানুষ ও বস্তিবাসীদের সাহায্য সহযোগিতায় এগিয়ে এসেছেন, গত দুই দিন ধরে তিনি তাদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন এবং তাদের সব সময় সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। দুটি কার্যক্রমের সময় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদ উল্ল্যাহ্ শহীদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুল কবীর হাবিব, আঃলীগ নেতা মিন্টু পাল, ফরহাদ হোসেন, জেলা ছাত্র লীগের সহ সভাপতি আরফান মাহমুদ বাবু প্রমুখ ।

দুঃস্হ, কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেওয়ার সময় ফরিদ আহম্মেদ লিটন বলেন, করোনা ভাইরাস একটি মরন ঘাতি রোগ, আপনারা সকলে সচেতন থাকবেন ডাক্তারেরা পরামর্শ মেনে চলবে, সরকারের বিধি নিষেধ মেনে চলবেন। তিনি আরো বলেন যত দিন পর্যন্ত দেশের অবস্হা এমন থাকবে ততদিন পর্যন্ত আমাদের মাননীয় প্রধান মন্ত্রী বিশ্ব মানবতার মা শেখ হাসিনা দেশের অসহায়, দুঃস্হ, ঘর বন্দী মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছিঁয়ে দিবো, পাশা পাশি আমিও আমার সামর্থ্য অনুযায়ী ব্যক্তিগত ভাবে আপনাদের সহযোগিতা করে যাবো ইনশাল্লাহ্, ।

তিনি আরো বলেন শেখ হাসিনা, শামীম ওসমান এর জন্য আপনারা দোয়া করবেন তারা বেচে থাকলে এদেশ এগিয়ে যাবে, আমরা আওয়ামী লীগের নেতা কর্মীরা থাকতে কেউ না খেয়ে থাকবে না, আমার দল (আওয়ামী লীগ), এবং আমি লিটন আপনাদের পাশে আছি।

Please follow and like us: