গোপনে অসহায় গরীব দুঃখী মানুষের মাঝে সাহায্য বিতরণ করছেন নায়িকা ববী

April 6, 2020 10:13 am

বিনোদন ডেক্সঃ

করোনা মোকাবিলায় দেশের সকল শিক্ষা-প্রতিষ্ঠান ও অধিকাংশ অফিস-আদালত তো বন্ধই, লকডাউনও করে দেয়া হয়েছে প্রায় প্রতিটি জেলা। এমতাবস্থায় কাজের সন্ধানে বের হতে না পেরে সবচেয়ে বেশি দুর্দশার মধ্যে দিন কাটাচ্ছেন দিন আনে দিন খায় টাইপের মানুষ। তার মধ্যে রয়েছে সমাজের অনেক সুবিধাবঞ্চিত মানুষ। যাদের দিন-রাত সবটাই কাটে রাস্তায়।

এসকল মানুষদের সহায়তায় ইতোমধ্যে অনেকেই এগিয়ে এসেছেন। গাড়িতে নিত্যপণ্য নিয়ে বিতরণ করছেন এখানে সেখানে। এসব ত্রাণকর্তাদের সঙ্গে যুক্ত হয়েছেন বিনোদন জগতের তারকারাও। তারাও মানুষকে সাহায্য করছেন সাধ্যমতো। তাদের কাতারে এবার যুক্ত হলেন চিত্রনায়িকা ববি। মধ্যরাতে অনেকটা গোপনেই সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ালেন তিনি।

গত দুইদিন ধরে রাজধানীর কারওয়ান বাজার, মিরপুরসহ বেশ কয়েকটি জায়গায় অসহায় মানুষদের ত্রাণ দিয়ে সাহায্য করছেন এই নায়িকা। ববি বলেন, ‘আমি কিছুদিন আগে রাতে বাসায় ফেরার পথে রাস্তায় কিছু মানুষকে দেখি। দেখেই মনে হচ্ছিল তারা বেশ কষ্টে আছে। তাই নিজের জায়গা থেকে গত দুইদিন ধরে বেশ কিছু খেটে খাওয়া মানুষকে নিজের সাধ্যমত কিছু দিয়ে সহায়তা করার চেস্টা করছি।’

ববির তার গ্রামের বাড়ি জামালপুরের বেশকিছু মসজিদ ও মাদ্রাসায় সহায়তা করেছেন বলেও জানান। এর আগে চিত্রনায়িকা পপি তার গ্রামের বাড়ি যশোরের বিভিন্ন জায়গায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার এবং নিত্যপণ্য বিতরণ করেন। উত্তরাসহ রাজধানীর কয়েকটি জায়গায় সাধারণ মানুষদের নিত্যপণ্য দিয়েছেন অপু বিশ্বাসও। এভাবে অনেকেই করোনার জেরে অসহায় হয়ে পড়া মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

Please follow and like us: