নারায়নগঞ্জে করোনা আক্রান্ত হয়ে আরেকজনের মৃত্যু

April 6, 2020 4:02 pm

মোঃ খোকন প্রধান, স্টাফ রিপোর্টারঃ

করোনায় আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ শহরের জামতলার হাজি ব্রাদার্স রোড এলাকায় ডা. কিবরিয়ার বিল্ডিং এ গিয়াসউদ্দিন (৬০) নামের এক ব্যক্তি মারা গেছেন। ৫ এপ্রিল রোববার বিকেলে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ঘটনায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা মোস্তাফা আলী, স্থানীয় ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার, ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন ঘটনাস্থলে গিয়ে ওই বাড়িটি লক ডাউন করে দিয়েছে। এখান থেকে দুজনকে নিয়ে যাওয়া হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, জামতলায় গিয়াসউদ্দিন নামের একজন কুর্মিটোলা হাসপাতালে মারা গেছেন। তার শরীরে করোনা ভাইরাস পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা মোস্তাফা আলী জানান, গিয়াসউদ্দিন ৪ এপ্রিল অসুস্থবোধ করেন। পরে তাকে ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হল। সেখান থেকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হলে ৫ এপ্রিল বিকেলে জানানো হয় মারা গেছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, পুলিশ ও সিটি করপোরেশনের স্বাস্থ্য কর্মকর্তাদের সঙ্গে জনপ্রতিনিধি হিসেবে আমি ছিলাম। আপাতত ব্রাদার্স রোডের ৫ তলা ভবনের ৮টি পরিবার সহ পুরো বাড়ির সকলকে হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। তাদের স্বাস্থ্য পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হবে।

নারায়ণগঞ্জ সিভিল সার্জন মুহাম্মদ ইমতিয়াজ আহমেদ জানান, নারায়ণগঞ্জে একজন মারা গেছেন শুনেছি। কিন্তু এখনো বিস্তারিত পাওয়া যায়নি।

Please follow and like us: