নারায়নগঞ্জের শীতলক্ষ্যার ফারুকও মারা গেলেন করোনায়

April 6, 2020 7:34 pm

মোঃ খোকন প্রধান, স্টাফ রিপোর্টারঃ

করোনায় আক্রান্ত হয়ে শহরের কালীরবাজারের নয়ন সুপার মার্কেটের ইলেকট্রনিকস ব্যবসায়ী ফারুক হোসেনে (৫০) ‘ র মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে ঢাকার কুরমিটোলা হাসপাতালে তার মৃত্যু হয়। ফারুকের ভগ্নিপতি আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত ফারুক হোসেন ফতুল্লা থানার পিলকুনী মোল্লা বাড়ীর আলাউদ্দিন মিয়ার পুত্র।

করোনায় আক্রান্ত মৃতঃ ফারুকের ভগ্নিপতি আনোয়ার হোসেনজানান,মৃতঃ ফারুক শহরের শীতলক্ষ্যা মোড় এলাকার বাপ্পী চত্ত্বর সংলগ্ন প্রধান বাড়ীর মৃতঃ তাজেক আলীর কন্যাকে বিয়ে করেন। বিয়ের পর থেকে তিনি সেখানেই থাকতেন। আনোয়ার আরো জানায়,গত সাত- আট দিন ধরে জ্বরে ভুগছিলেন ফারুক। স্থানীয় ডাক্তারের দেখিয়েছিলেন এবং দুদিন সুস্থ ছিলেন। গতকাল রাতে হঠাৎ করে আনারো অসুস্থ হয়ে পরলে রাত দুইটার দিকে তাকে (ফারুক) কুরমিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এবং সেখানেই আজ দুপুরে মারা যায়।
তিনি আরো জানান,সেখানকার চিকিৎসকরা বলেছেন করোনার উপসর্গ তার শরীরে পাওয়া গেছে। তাই তাকে ঢাকাতেই বিশেষ ব্যবস্থায় দাফন করা হবে। মৃত ফারুক হোসেনের কালীরবাজার সংলগ্ন নয়ন সুপার মার্কেটে মা ইলেকট্রনিকস নামক একটি দোকান রয়েছে বলে জানা যায়।

Please follow and like us: