ক্লাস্টার ঘোষণা করা নারায়ণগঞ্জেই এক নারী প্রসব করেছে ৩ সন্তান!

April 15, 2020 5:02 pm

নিউজ ডেক্সঃ

দেশ করোনা আতঙ্কে কাঁপছে। সবচেয়ে ঝুঁকিপূর্ণ এলাকাগুলোর মধ্যে আছে নারায়ণগঞ্জ। আর করোনা ভাইরাসের কারণে ক্লাস্টার ঘোষণা করা নারায়ণগঞ্জের এক নারী দিয়েছেন সুখবর। একসঙ্গে তিনটি সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

মঙ্গলবার (১৪ এপ্রিল) বেলা ১১টার দিকে গৃহবধূ ফেরদৌসী বেগম জন্ম ফুটফুটে তিনটি সন্তানের জন্ম দেন। মা ও তিন নবজাতক সুস্থ রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

অবাক করে দেওয়ার মতো সংবাদ হলো, ফেরদৌসীর সিজারিয়ান অপারেশনে অংশ নিয়েছেন চিকিৎসক মা ও তার দুই সন্তান। নারায়ণগঞ্জের গাইনি চিকিৎসক কামরুন্নাহার ও তার ছেলে ডা. সাদ এবং ডা. সামির সফল অস্ত্রোপচারে তিন নবজাতকের জন্ম হয়।

ডা. কামরুন্নাহার বলেন, করোনাভাইরাসের ভয়কে জয় করে পয়লা বৈশাখে একসঙ্গে তিন সন্তান জন্ম দিয়েছেন ফেরদৌসী বেগম। দীর্ঘ ১০ বছরের সংসার জীবনের সাধনায় এই প্রথম তাদের সন্তান হলো। মহান আল্লাহর অশেষ মেহেরবানিতে খুবই সুন্দরভাবে অপারেশন সফল হলো।

কামরুন্নাহার জানান, তিন নবজাতকের মধ্যে একটি ছেলে একটি দুটি মেয়ে। ওজন একটু কম হওয়ায় এক নবজাতকদের এনআইসিইউতে রাখা হয়েছে।

করোনার সংক্রমণ এড়াতে এবং মা ও নবজাতকদের নিরাপত্তার স্বার্থে আজ বেলা ১১টায় ঢাকার একটি হাসপাতালে ফেরদৌসী বেগমের সিজারিয়ান অপারেশন করেন কামরুন্নাহার ও তার ছেলে সাদ এবং সামি।

Please follow and like us: