সেলফ আইসোলেশনে সাংসদ শহীদুজ্জামান সরকার

May 2, 2020 10:55 am

নিউজ ডেক্সঃ

নওগাঁ-২ আসনের সংসদ সদস্য সাবেক হুইপ শহীদুজ্জামান সরকার করোনায় আক্রান্ত হয়েছেন।

তিনি বর্তমানে বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। শহীদুজ্জামান সরকার সংসদ সদস্যদের জন্য বরাদ্দকৃত বাসভবন ন্যামভবনেই রয়েছেন।

তিনি গত মঙ্গলবার (২৮ এপ্রিল) নিজ নির্বাচনী এলাকার কয়েক জায়গায় ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন। এছাড়া ছোট্ট আকারে কয়েকটি সভাও করেন বলে জানা গেছে।

শহীদুজ্জামান সরকার ঢাকায় আসার পর তার শরীরে জ্বর অনুভূত হয়। এরপর নিজ থেকেই নমুনা পরীক্ষার জন্য আইইডিসিআরকে অনুরোধ করেন। আইইডিসিআরের প্রতিনিধিরা তার সরকারি বাসভবন থেকে বৃহস্পতিবার (৩০ এপ্রিল) নমুনা সংগ্রহ করে। পরদিন শুক্রবার (০১ মে) তাকে জানিয়ে দেওয়া হয় তিনি করোনা পজেটিভ।

তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেন। আওয়ামী লীগ দলীয় এই সংসদ সদস্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

৬৫ বছর বয়সী শহিদুজ্জামান সরকার করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে পরিবারের অন্যান্য সদস্য থেকে নিজেকে আলাদা করে সেলফ আইসোলেশনে রয়েছেন। তিনি নিয়মিত ডাক্তারের পরামর্শ নিয়ে চলছেন। এখন তার শরীরের জ্বর ছাড়া অন্য কোন উপসর্গ নেই বলে জানা গেছে।

বিষয়টা জানাজানি হওয়ার পর সংসদ সচিবালয়ের পক্ষ থেকে ন্যাম ভবন লকডাউন ঘোষণা করা হয়। সেখানে বসবাসরত অন্যান্য ফ্ল্যাটেও বাইরের মানুষ আসা যাওয়া বন্ধ ঘোষণা করা হয়েছে।

Please follow and like us: