অবশেষে আমি কোভিড-১৯ থেকে মুক্তি পেয়েছি-দিবালা

May 7, 2020 12:01 pm

স্পোর্টস ডেক্সঃ

গত ৯ মার্চ করোনাভাইরাসের প্রাদুর্ভাবের জন্য স্থগিত করা হয় ইতালিয়ান ফুটবলের শীর্ষ লিগ সিরি আ। লিগ বন্ধ করলেও মার্চেই জুভেন্টাসের আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালা সহ আরও দুই সতীর্থ দ্যানিয়েল রুগানি ও ব্লেইস মাতুইদির করোনা পজেটিভ ধরা পড়ে। পরবর্তীতে রুগানি ও মাতুইদি সুস্থ হয়ে উঠলেও করোনা থেকে মুক্তি পাননি দিবালা।

অবশেষে মার্চ মাসের পর মে মাসে এসে করোনা থেকে মুক্তি পেলেন দিবালা। ক্লাব জুভেন্টাসের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, দিবালার সর্বশেষ করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে। করোনাভাইরাস থেকে মুক্তি পেয়েছে এই আর্জেন্টাইন তারকা। দিবালা নিজেও টুইটারে বিষয়টি নিশ্চিত করেছেন। অথচ গত সপ্তাহেও দিবালার করোনা টেস্টের ফলাফল ছিল পজেটিভ।

দিবালা টুইটার পোস্টে দুই হাত মেলে ধরা এক ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমার চেহারা সবকিছু বলছে যে, অবশেষে আমি কোভিড-১৯ থেকে মুক্তি পেয়েছি।’ এর পাশাপাশি আরেকটি পোস্টে লিখেছেন, ‘অনেকে গত সপ্তাহ ধরে এ নিয়ে কথা বলে যাচ্ছেন…কিন্তু আমি আপনাদের নিশ্চিত করছি যে আমি কোভিড-১৯ কাটিয়ে উঠতে পেরেছি। সবাইকে আবারও অনেক ধন্যবাদ আমাকে সমর্থন জানানোর জন্য। আর যারা এখনও এই রোগে আক্রান্ত হয়ে আছেন তাদের জন্য আমার সমবেদনা। যত্নবান হউন।’

এদিকে জুভেন্টাসের বিবৃতিতে বলা হয়েছে, ‘পাওলো দিবালার দুইবার করোনাভাইরাস টেস্ট করা হয়েছে। এবং তাঁর করোনাভাইরাস টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে। সে পরিপূর্ণ ভাবে সুস্থ হয়ে ফিরে এসেছে। তাকে আর হোম আইসোলেশনে থাকতে হবে না।’

দিবালা এখন জুভেন্টাসের থেকে সুযোগ সুবিধা নিয়ে আপাতত একা একা অনুশীলন শুরু করবে। এরপর ১৭ মে থেকে দলগত অনুশীলনে যোগ দিবেন।

Please follow and like us: