লেবাননে এক মহিলা কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার!

May 10, 2020 7:11 pm

ওয়াসীম আকরাম, লেবানন থেকেঃ-

লেবাননের রাজধানী বৈরুতের পার্শ্ববর্তী এলাকা নাভাতে এক বাংলাদেশী শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে লেবানন পুলিশ। শনিবার রাত আনুমানিক ১২টার দিকে এই ঘটনা ঘটে। বাংলাদেশী মহিলা কর্মী তার নিজ বাসায় গলায় উড়না পেচিয়ে আত্মহত্যা করে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

মহিলার নাম হামিদা বেগম, তার দেশে বাড়ি বরিশাল জেলায়। লেবাননে তার স্বামী ও দেড় বছরের ছেলে সন্তান রয়েছে। ঘটনার পর থেকে স্বামীর সুমন মিয়াকে খুঁজে পাওয়া যায়নি।

স্থানীয় প্রবাসী বাংলাদেশীদের সূত্রে জানা যায়, সুমন মিয়া তার স্ত্রী হামিদা বেগমকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার শুরু করলে আশপাশে থাকা প্রতিবেশীরা জড়ো হয়। পরে তারা স্থানীয় লেবানিজদের সহযোগীতায় লেবানন পুলিশকে খবর দেয়। এবং পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। সৃষ্ট ঘটনার পর থেকে পুলিশ আসার পূর্ব থেকেই স্বামী সুমন গা ঢাকা দিয়েছে।

প্রতিবেশী এক বাংলাদেশী জানান, স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া-বিবাদ প্রায়ই লেগে থাকত, পারিবারিক কলহের কারণে হত্যা নাকি আত্মহত্যা এই নিয়েও চলছে গুঞ্জন।

বাংলাদেশ দূতাবাস সুত্রে জানা যায়, লেবানন পুলিশ এ ব্যাপারে পর্যাপ্ত আলামত সংগ্রহ করেছে এবং তদন্ত অব্যাহত রয়েছে। লেবাননে বর্তমানে এই দম্পতির এক বছরের একটি ছেলে সন্তান রয়েছে। দূতাবাস এ ঘটনার পুরো বিষয়ে অবগত রয়েছে এবং ছেলে বাচ্চাটিকে দূতাবাসের হেফাজতে রাখা হয়েছে।

Please follow and like us: