লেবাননে সড়ক দূর্ঘটনায় প্রবাসীর মৃত্যু!

May 10, 2020 7:14 pm

ওয়াসীম আকরাম, লেবানন থেকেঃ-

লেবাননে বিভাগীয় জুনি শহরে রাস্তা পারাপারের সময় গাড়ির ধাক্কায় গোলাম জিলানী (৩৫) নামে এক বাংলাদেশী কর্মীর মৃত্যু হয়েছে। শনিবার রাত ১২টা দিকে কাজে যাওয়ার সময় জুনির জুক মিকাইল এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

স্থায়ীন প্রবাসী বাংলাদেশীদের সূত্রে জানা যায়, গোলাম জিলানী দীর্ঘদিন যাবত বেকার জীবন যাপন করছিলেন। গত দুইদিন আগে জুনিতে একটি নতুন চাকরী ঠিক হয়। রাতে কাজে যোগ দেয়ার কথা ছিল তার। কিন্ত ভাগ্যের কি নির্মম পরিহাষ, কাজে যোগ দেয়া তার হলনা। কাসলিকের প্রধান সড়ক পার হতে গেলে ঘাতক গাড়ি তার প্রাণ কেড়ে নেয়।

লেবাননের রেডক্রস সোসাইটি তাকে উদ্ধার করে জুনির সায়্যেদ লেবানন হাসপাতালে নিয়ে যায়, সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মাথায় আঘাত পাওয়ার প্রচণ্ড রক্ত খরনে তার মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসাক। তার মরা দেহ ওই হাসপাতালের মর্গে রয়েছে।

পাসপোর্টে পাওয়া তথ্য অনুযায়ী গোলাম জিলানী বি-বাড়িয়ার, কসবা থানার চন্ডিদারের চক চন্দপুর গ্রামের আব্দুল কাইয়ুম এর ছেলে।

ঘটনাটি নিশ্চিত করে বাংলাদেশ দূতাবাস জানান, মৃত্যু খবর আমরা শুনেছি, তবে বিস্তারিত কোন তথ্য এখনো পাইনি। বাংলাদেশ দূতাবাস এর যথাযথ ব্যবস্থা গ্রহন করবে।

Please follow and like us: