আগামীকাল থেকে আরো বড় পরিসরে খুলবে শপিং মলগুলো

May 11, 2020 9:15 pm

নিউজ ডেক্সঃ

রাজধানীতে আরো বড় পরিসরে আগামীকাল মঙ্গলবার (১২ মে) থেকে বাণিজ্যবিতান খোলা হবে। এমনটাই জানিয়েছেন ঢাকা মহানগর দোকান মালিক সমতির সভাপতি তাওফিক এহসান।

তিনি জানান, স্বাস্থ্য অধিদপ্তরের বিধিমালা এবং আইন শৃঙ্খলা বাহিনীর বেধে দেয়া নিয়ম মেনে ঢাকায় বিভিন্ন মার্কেট এবং বাণিজ্য-বিতান খোলা হচ্ছে। যারা বিধিমালা মানেনি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মাধ্যমে তাদের সতর্কবার্তা দেয়া হয়েছে বলে জানান তিনি।

একইসাথে যেসব বড় মার্কেট বন্ধ রাখা হয়েছে সেসব মার্কেটের আশেপাশে কর্মচারীরা ঘোরাফেরা করছে এবং কোথাও কোথাও দোকানপাট খোলার দাবিতে এবং বকেয়া বেতনের দাবিতে বিক্ষোভ করা হচ্ছে।

বন্ধ মার্কেটের রাস্তার পাশের দোকানগুলোও খুলতে সমিতিকে মালিকপক্ষ ও কর্মচারীরা চাপ সৃষ্টি করছে বলেও দাবি করেন মহানগর দোকান মালিক সমিতির সভাপতি।

দূরত্ব বজায় রেখে কেনা-বেচা পরিচালনা না করলে সমিতির পক্ষ থেকেও সেসব দোকানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি। আগামী ২০ রমজান থেকে আরো ব্যাপকভাবে দোকানপাট খুলবে বলে জানান মহানগরী দোকান মালিক সমিতির সভাপতি। মার্কেটগুলোতে লোক জমায়েত বাড়লে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি দোকান মালিক সমিতিও কঠোর নজরদারি করবে বলে জানান তিনি।

Please follow and like us: