করোনা পরিস্থিতিতে শেখ হাসিনার উপহার বিতরণ করলেন রতন

May 20, 2020 2:38 pm

 

আঃ জলিল পারভেজ, ফুলবাড়ী(কুড়িগ্রাম) সংবাদ দাতাঃ 

করোনা মহামারীতে কর্মহীন হয়ে পরা মানুষদের দুর্দশা কমাতে বিভিন্ন ভাবে দেশ ব্যাপি সহায়তা অব্যাহত রেখেছেন মানবতার জননী,বঙ্গবন্ধুর সুযোগ্যকণ্যা, জননেএী শেখ হাসিনা।
তারই ধারাবাহিকতায় আজ ১৯ মে মঙ্গলবার কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী করোনায় অসহায়দের মাঝে বিতরণ করেন কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য আহাম্মদ আলী পোদ্দার রতন।

আজ সকালে তার নিজ বাসভবনে করোনায় দুর্দশাগ্রস্ত ২২০ জনের মাঝে তিনি প্রধান মন্ত্রীর
দেয়া উপহার সামগ্রীর প্যাকেট বিতরণ করেন।উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, সাবান ইত্যাদি নিত্য প্রয়োজনীয় পণ্য।

এ সময় আহাম্মদ আলী পোদ্দার রতন বলেন,বৈশ্বিক মহামারী করোনার প্রভাবে গোটা দেশ বর্তমানে সংকটাপন্ন।এ সংকট মোকাবিলায় জাতির পিতার সুযোগ্যকণ্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে অসহায়দের পাশে দাঁড়িয়েছি। করোনায় অসহায়দের সহায়তার জন্য জননেত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম জেলা পরিষদে ২৭লক্ষ টাকা প্রদান করেন।সেখান থেকে ফুলবাড়ী উপজেলায় তাঁর দেয়া অর্থ দিয়ে এসব পণ্য সামগ্রী কিনে ২০০জন এবং আমার ব্যক্তিগত অর্থায়নে আরও ২০ জন অসহায় মানুষের মাঝে বিতরণ করলাম।

তিনি আরও বলেন, বর্তমান পরিস্থিতি মোকাবিলায় আমাদের প্রত্যেককে সচেতন থাকতে হবে, সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
এ সময় তিনি করোনা সংকট হতে মুক্তি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং সুস্থ্যতা কামনা করে সকলের নিকট দোয়া চান।

Please follow and like us: