লক্ষ্মীপুর কমলনগরে কর্মহীন মানুষের পাশে দিদার

May 22, 2020 1:40 pm

নিজস্ব প্রতিনিধি :

করোনা ভাইরাসের দেশ যখন লক ডাউন তখন কর্মজীবি মানুষ হয়ে পড়েছেন কর্মহীন। এ কর্মহীন মানুষের পাশে এসে দাড়িয়েছে সাবেক সেনা সদস্য আব্দুর রহমান দিদার। তিনি লক্ষ্মীপুরের কমলনগরে প্রত্যন্ত অঞ্চলের গরীব, অসহায়, কর্মহীন মানুষকে দিচ্ছেন চাল, ডাল, পেয়াজ,আলুসহ প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী এবং মাস্ক, স্যানিটাইজার বিতরণ করেন।

তিনি প্রতি মুহূর্তে কমলনগরে বিভিন্ন অঞ্চলে হ্যান্ড মাইক হাতে নিয়ে ছুটে চলছেন। লিপলেট দিয়ে হাটে বাজারে মানুষের বাড়ি বাড়ি গিয়ে করোনা ভাইরাস সম্পর্কে গড়ে তুলছেন সচেতনা। মানুষ যেন সরকারের বিধি নিষেদ মান্য করে আপাতত বাড়িতে অবস্থান করেন। প্রয়োজনীয় কাজ ছাড়া যেন বাহিরে বের না হন। মানুষ যেন সচেতন হন সে ধরণের দিক তুলে ধরছেন।

আব্দুর রহমান দিদার জানান, দেশের এ ক্রান্তি লগ্নে মানুষ খুবই অসহায় জীবন যাপন করছে। কর্মহীন মানুষের পাশে বিত্তবান সবাইকে থাকতে হবে। নিজের উদ্যোগে এগিয়ে আসতে হবে। তিনি নিজের উদ্যোগে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। এবং সবসময় থাকার চেষ্টা করছেন।

 

তিনি আরও জানান, করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতনতামূলক ব্যাপক প্রচারনা চালাতে হবে। হাটে বাজারে পাড়ায় চায়ের দোকানে আড্ডা কমাতে হবে। সবাইকে দেশের স্বার্থে সামাজিক দুরুত্ব বজায় রেখে এক হতে হবে। এ মহামারী থেকে রক্ষা পেতে আল্লাহ দরবারে ক্ষমা চাইতে হবে। সবাইকে বেশি বেশি নামাজ পড়তে হবে। আল্লাহ যেন এ মহামারী থেকে সবাইকে রক্ষা করেন।

 

আব্দুর রহমান দিদার সেনাবাহিনীর অবসর প্রাপ্ত সদস্য। তিনি গত উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে হেলিকপ্টার মার্কায় নির্বাচন করেন। তিনি বর্তমানে লক্ষ্মীপুরের মিলিনিয়াম প্রাইভেট হসপিটালে ম্যানেজিং ডিরেক্টরের দায়িত্বে রয়েছেন।

Please follow and like us: