কাপাসিয়ায় টোক পেশাজীবী সংগঠনের অর্থায়নে ঈদ সামগ্রী বিতরন

May 22, 2020 8:55 pm
Spread the love

নিউজ ডেক্সঃ

টোক পেশাজীবী ফোরাম (টিপিএফ) এর সদস্যদের সম্পূর্ন নিজস্ব অর্থায়নে করোনা ভাইরাসের প্রভাবে গরীব, অসহায়, কর্মহীন মানুষের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদ সামগ্রী বিতরন করেছে।

আজ ২২ মে (শুক্রবার) সংগঠনের সদস্যরা এই উপহার সামগ্রী বিরতণ করে। সংগঠনে একঝাক তরুণ চাকুরীজীবী, ডাক্তার, ব্যাংকার, সাংবাদিক, সেনা, নৌ, বিজিবি, পুলিশ, আনসার, শিক্ষক, উকিলসহ বিভিন্ন চাকুরীরত সদস্যরা এই উপহার সামগ্রী বিতরণে সহায়তা প্রদান করেন। এই স্যানংগঠনের সদস্যরা এই কঠিন দুর্যোগকালীন সময়ে অকুতোভয় সৈনিকের মত দেশ সেবায় নিয়োজিত হওয়ার পাশাপাশি নিজ এলাকার অসহায়দের জন্যও রয়েছে তীক্ষ্ণ নজর।

টিপিএফ সভাপতি আশরাফ উদ্দিন আসিফ বলেন, সংগঠনের সকল সদস্যদের ঐকান্তিক প্রচেষ্টায় এই ঈদ উপহার পৌঁছে দেওয়া সম্ভব হয়েছে। এজন্য আমি টিপিএ’র সকল সদস্যদের জানাই হৃদয় নিংড়ানো ভালোবাসা।তোমাদের প্রত্যেকের ভালবাসায় টোক পেশাজীবী ফোরাম (টিপিএফ) হবে মানবসেবার এক জ্বলন্ত বাতিঘর।

আশরাফ উদ্দিন আসিফ বলেন, এই দুর্যোগকালীন সময়ে গরীব, অসহায়, কর্মহীন মানুষের মাঝে দাঁড়ানো আমাদের প্রত্যেকের দায়িত্ব। যার যার অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিলে সমাজের কর্মহীন, অসহায় এবং গরীব মানুষগুলোকে না খেয়ে জীবন যাপন করতে হবে না। সবার ঈদ হবে হাসি আনন্দের।