লকডাউনে শাড়ি পরা শিখেছেন আমির কন্যা ইরা

May 27, 2020 8:35 am

বিনোদন ডেক্সঃ

বাবার নাম আমির খান। তাই ইরা খান সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয়। ফলোয়ারদের ঈদ মোবারক জানিয়েছেন তিনি। একইসঙ্গে শেয়ার করেছেন লাল-সোনালি রঙা শাড়ি পরা দুটি ছবি। এককথায় চমৎকার লাগছে তাকে।

লকডাউনে নিজেই শাড়ি পরা শিখে ফেলেছেন ইরা। খুব বেশি মেকআপ করেননি ২২ বছর বয়সী এই তরুণী। তবুও খোলা চুলে তাকে বেশ ঝলমলে লাগছে। কানে রূপালি ঝুমকা। একহাতে ছিল বড় বালা, অন্য হাতে ঘড়ি।

শাড়ি পরা ছবি শেয়ার দিয়ে ইরা লিখেছেন, ‘আমার পক্ষ থেকে ঈদ মোবারক। একাই শাড়ি পরতে চেষ্টা করে সফল হয়েছি।’ এগুলো তুলেছেন আমিরের বোন নিখাতের মেয়ে সেহের হেগড়ে।

আমির ঘরেই ঈদ উদযাপন করেছেন। টুইটারে তিনি লিখেছেন, ‘সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।’

এ মাসের শুরুতে হলুদ রঙা একটি শাড়ি পরা ছবি শেয়ার করেন ইরা। তবে সেটি পরতে অন্যের সহায়তা লেগেছে তার। সেদিন বাবার সঙ্গে মিলে নেটফ্লিক্সের ‘মিসেস সিরিয়াল কিলার’ দেখেছেন তিনি। এর মাধ্যমে তার কাজিন জাইন মেরি খানের অভিষেক হয়েছে অভিনয়ে।

বলিউডের জনপ্রিয় তারকা সন্তানদের মধ্যে ইরা খান অন্যতম। অন্য তারকাদের সন্তানরা সাধারণত অভিনয়কে পেশা হিসেবে নিচ্ছেন। কিন্তু অভিনেত্রী হওয়ার বাসনা নেই তার মনে। বরং পরিচালকের ভূমিকায় হাত পাকাচ্ছেন তিনি। ক্যামেরার পেছনে নিজের দক্ষতার প্রমাণ রাখতে চান এই তরুণী। চলচ্চিত্র নির্মাণেই থাকতে চান তিনি। তার নির্দেশিত প্রথম মঞ্চনাটক ‘মেডেয়া’য় অভিনয় করেছেন হ্যাজেল কিচ।

প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গে সংসারে দুই সন্তানের বাবা হন আমির। ইরা ছাড়াও তার আগের সংসারের আরেক সন্তান জুনায়েদ খান। ২০০২ সালে তারা আলাদা হয়ে যান।

এরপর কিরণ রাওকে বিয়ে করেন আমির। তাদের এক ছেলে আছে। তার নাম আজাদ। ৯ বছর বয়সী এই বালকের সঙ্গে লকডাউনে বেশিরভাগ সময় কাটছে ইরার। বলা যায় কোয়ারেন্টিনে তারা বন্ধু বনে গেছেন।

Please follow and like us: