নারায়নগঞ্জে নতুন আক্রান্ত ১৫২ জন, মোট আক্রান্ত ২৬৮৪ জন

May 30, 2020 7:05 pm

মোঃ খোকন প্রধান, ষ্টার্ফ রিপোর্টার –

প্রাচ্যের ডান্ডি খ্যাত নারায়নগঞ্জ জেলায় নতুন ভাবে আক্রান্ত হয়েছে ১৫২জন, মোট আক্রান্ত ২৬৮৪জন। মোট মৃত্যু ৭৭ জনের। নতুন করে ১২জনসহ, মোট সুস্থ ৭৩৬জন।

গতকাল ২৯ মে (শুক্রবার) সকালের তথ্য মতে, নারায়ণগঞ্জের মোট আক্রান্তের সংখ্যা ছিল ২৫৩২। মোট মৃত্যু ৭৭জনের। মোট সুস্থ ৭২৪জনের।

আজকের শনিবার (৩০ মে নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ১৪০, বন্দর উপজেলায় ৭৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১১১১, রূপগঞ্জ উপজেলায় ৩০৭, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৮৩৫ ও সোনারগাঁও উপজেলায় ২১৫জন। পুরো জেলায় ২৬৮৪ জন।

এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩০, বন্দর উপজেলায় ১৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৪৩৯, রূপগঞ্জ উপজেলায় ৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২৬ ও সোনারগাঁও উপজেলায় ২০ জন। পুরো জেলায় ৭৩৬জন।

এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – বন্দর উপজেলায় ২, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৫১, রূপগঞ্জ উপজেলায় ১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৭, সোনারগাঁও উপজেলায় ৬ জন এবং আড়াইহাজার উপজেলায় কোন মৃত্যু নেই, এ পর্যন্ত নারায়নগঞ্জ জেলায় সর্বমোট ৭৭জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছে

Please follow and like us: