ফতুল্লায় জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী পালন

May 30, 2020 9:19 pm

মোঃ খোকন প্রধান, স্টাফ রিপোর্টারঃ

শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা বিএনপি ও অংঙ্গ সংগঠনের উদ্দেগ্যে ফতুল্লার ডি আইটি মাঠে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।দোয়া মাহফিল শেষে প্রায় তিন হাজার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাবার বিতরন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ও ফতুলা থানা বিএনপির আহবায়ক এডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানা বিএনপির যুগ্ম আহবায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরী,থানা বিএনপির যুগ্ম আহবায়ক বোরহান উদ্দিন ব্যাপারী, থানা বিএনপি সদস্য গিয়াস উদ্দিন লাভলু।

এছাড়া অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাকির হোসেন রবিন,জেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সাধারন সম্পাদক এস,এম দেলোয়ার,ফতুল্লা থানা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল খালেক টিপু,জেলা ছাত্রদল নেতা শাহজাহান আলী, জেলা ছাত্রদল নেতা জুয়েল আরমান, নুর মোহাম্মদ,জিয়াউল হক জিয়া, থানা ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী,কাজী আরিফ,মেহেদী হাসান দোলন,জেলা স্বেচ্ছাসেবক দল নেতা হারুনুর রশীদ,সাইফুল আরিফ মাহমুদ, মামুন, শহিদুল, হযরত,শামীম,যুবদল নেতা প্রদিপ সাহা,মোহাম্মদ শাহীন, মোঃরুবেল চৌধুরী, সুমন আহম্মেদ,কামাল হোসেন,লোকমান গণি শিপু,মোঃ হাসান শাওন, মোজাম্মেল রাজা,নয়ন,শরীফ হোসেন শ্রাবন,ছাত্রদল নেতা আরিফ হাসান,আলামীন হোসেন,সাগর বসাক ,রাসেল মাহমুদ প্রমুখ।

ফতুল্লা থানা যুবদল,ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের তত্ত্বাবধানে সামাজিক দুরুত্ব বজায় রেখে তিন হাজারেরও বেশী অসহায় ও দুস্থদের মাঝে রান্না করা খিচুরী বিতরন করা হয়।

Please follow and like us: