মদিনা সনদের আলোকেই দেশ পরিচালিত হচ্ছে-সাইফুজ্জামান শিখর এমপি

May 31, 2020 6:08 pm

মুজাহিদ শেখ, শ্রীপুর, মাগুরা

মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর বলেছেন, মদিনা সনদের আলোকেই দেশ পরিচালিত হচ্ছে। এ কারণে মাননীয় প্রধানমন্ত্রী দেশের সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের জন্য পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে শুভেচ্ছা উপহার দিয়ে সম্মানিত করেছেন। করোনার এ দূর্যোগের সময়ে তিনি সারা দেশের মতো মাগুরা জেলার সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের কথা বিবেচনা করে ৫ হাজার করে টাকা উপহার দিয়েছেন। রবিবার সকালে মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার ২৭৫ টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শ্রীপুর উপজেলা ইসলামিক ফাউন্ডেশন এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। এ উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গনি শাহিন, থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, আমলসার ইউপি চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস, শ্রীকোল ইউপি চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন, জেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা আক্তারুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর আরও বলেন, মদিনা সনদের আলোকেই দেশ পরিচালিত হচ্ছে। প্রধানমন্ত্রী দেশের ইমাম ও মুয়াজ্জিনদের জন্য কাজ করে যাচ্ছেন। এ জন্য তিনি ঈদের আগে শুভেচ্ছা উপহার দিয়ে সম্মানিত করেছেন। তবে ঈদের আগে এ অর্থ পাওয়ার কথা থাকলেও মাগুরার পরিচালকের গাফিলতির কারণে তা হয়ে ওঠেনি।

Please follow and like us: