নিউইয়র্কে ট্যাক্সি চালান সঙ্গীত শিল্পী বিপ্লব

June 3, 2020 11:07 am

বিনোদন ডেক্সঃ

নব্বই দশকে ব্যান্ড, মিক্সড, একক অ্যালবাম, স্টেজ শো সব জায়গায় দাপুটে বিচরণ ছিল সংগীতশিল্পী বিপ্লবের। কিন্তু গেল কয়েক বছর ধরে স্টেজ কিংবা রেডিও, টেলিভিশন কোথাও নেই বিপ্লব। বর্তমানে পরিবার নিয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইন্সে বসবাস করছেন এই শিল্পী। সেখানে বিপ্লব এখন ট্যাক্সি চালক।
বিপ্লব বলেন, তিন বছর আগে এখানে এসে আমেরিকান এয়ারলাইনসে কাজ শুরু করি। এক বছর পর গাড়ি কিনে ট্যাক্সি সার্ভিস শুরু করি। এটা বলতে সংকোচ বোধ করি না, কারণ আমি তো চুরি করছি না। মানুষকে সেবা দিচ্ছি, বিনিময়ে টাকা নিচ্ছি। যুক্তরাষ্ট্রে আসার পর আমার অনেক বড় অভিজ্ঞতা হয়েছে। বিদেশ বলতে দেশে বসে যা বুঝি, বিদেশ আসলে মোটেও তা নয়।

করোনার এই সংকটে ট্যাক্সি সার্ভিস করা যথেষ্ট ঝুঁকিপূর্ণ। তাও স্থানীয় একটি হাসপাতালের সঙ্গে কাজ করছেন বিপ্লব। বিষয়টি জানিয়ে এ শিল্পী বলেন, জরুরি কাজে প্রায় দিনই বের হতে হয়। পরিবারের সবার নিরাপত্তার কথা ভেবে ওদের বাসার পাশেই এক রুমের বাসায় থাকছি। সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিদিনই দেখা করছি।

সময়ের কারণে একটা শুন্যতা তৈরি হলেও গান ছেড়ে দেননি বিপ্লব। নিয়মিত গিটার প্র্যাকটিস করেন। নতুন নতুন গান লিখছেন। যদি শরীর-স্বাস্থ্য ভালো থাকে ফের ব্যান্ডের সবাইকে নিয়ে গানে ফিরতে চান এ রক শিল্পী।
খবর : ডেইলিবাংলাদেশ’র।

Please follow and like us: