অনুশীলন করতে গিয়ে চোট পেয়েছেন মেসি

June 5, 2020 3:02 pm

স্পোর্টস ডেক্সঃ

অনুশীলন করতে গিয়ে চোট পেয়েছেন বার্সেলোনা ফুটবল সুপার স্টার লিওনেল মেসি। ফলে ১৩ জুন মায়োর্কার বিপক্ষে ম্যাচে না খেলার আশঙ্কা রয়েছে তার। এমন খবর প্রকাশ করেছে স্প্যানিশ গণমাধ্যম।

এদিকে কর ফাঁকির অভিযোগে আদালতে হাজিরা দিয়েছেন অ্যাতলেটিকো মাদ্রিদ ফরোয়ার্ড দিয়াগো কস্তা। অভিযোগ প্রমাণিত হলে ছয় মাসের জেল এবং একই সঙ্গে অর্থ দণ্ডের সম্মুখীন হবেন তিনি।

সবই চলছিল ঠিকঠাক। ভক্তরা ছিলেন প্রিয় তারকাকে মাঠে দেখার অপেক্ষায়! এর মাঝেই এলো চরম অস্বস্তির খবর। ইনজুরিতে পড়েছেন ফুটবল সুপার স্টার লিওনেল মেসি। ফলে সংশয় দেখা দিয়েছে তার ১৩ জুন লা লিগায় মায়োর্কার বিপক্ষে মাঠে নামা নিয়ে।

যদিও ধোঁয়াশা আছে ফুটবল জাদুকরের ইনজুরির খবর নিয়ে। বেশ কটি স্প্যানিশ গণমাধ্যম এমন দাবি করলেও ফুটবল ক্লাব বার্সেলোনার পক্ষ থেকে উড়িয়ে দেয়া হয়েছে বিষয়টি। পাশাপাশি এটাও বলা হয়েছে কোন শঙ্কা নেই তার মাঠে নামা নিয়ে।

গুঞ্জনের সূত্রপাত গেল বুধবার। বার্সেলোনার সেদিনের অনুশীলনে অনুপস্থিত ছিলেন লিও। বার্সা অধিনায়ক কেন মাঠে নেই, এমন খবর চাওর হয়ে যায় চারিদিক। এরপর নাম প্রকাশ না করার শর্তে ক্লাবের বরাত দিয়ে মেসির ইনজুরির খবর প্রকাশ করে লোকাল মিডিয়াগুলো।

অবশ্য এলএমটেনের চোট নিয়ে গণমাধ্যমে ওঠা গুঞ্জন একেবারেই ভিত্তিহীন নয়। গেল মঙ্গলবারের অনুশীলনে কুঁচকিতে ব্যথা পান মেসি। এরপর এমআরআই রিপোর্টে সেখানে চোট ধরা পড়ে। এসব ক্ষেত্রে ফিট হয়ে উঠতে সময় লাতে অন্তত দশ দিন। সেই হিসেবে তার মায়োর্কার বিপক্ষে মাঠে নাম নিয়ে সংশয় প্রকাশ করে মিডিয়া।

বার্সেলোনা ছাড়াও খারাপ খবর এসেছে অ্যাতলেটিকো মাদ্রিদের জন্য। কর ফাঁকির অভিযোগে আদালত যেতে হয়েছে দলটির ফরোয়ার্ড দিয়াগো কস্তাকে। আর তাই বৃহস্পতিবার (৪ জুন) অনুশীলন তাকে ছাড়াই করেছে রোজি ব্ল্যাঙ্কোরা।

২০১৪ সালে চেলসি ছেড়ে অ্যাতলেটিকো মাদ্রিদে নাম লিখান কস্তা। সে সময় তার যে ট্রান্সফার ফি নির্ধারণ করা হয়েছিলো সেখানে পাওয়া গেছে গোলমেলে তথ্য। একই সঙ্গে অভিযোগ আছে ইমেজ রাইটস থেকে পাওয়া অর্থের সঠিক হিসাবও না’কি লুকিয়েছেন তিনি।

এমন অভিযোগের প্রেক্ষিতে আদালতের দারস্থ হতে হয়েছে স্প্যানিশ ফরোয়ার্ডকে। প্রসিকিউশন শুনানি করে অভিযোগ দায়ের করেছেন। আর এসবের সত্যতা মিললে বড় ধরনের শাস্তির মুখে পড়তে হবে তাকে। সেটা হতে পারে ছয় মাসের জেল একই সঙ্গে বড় অঙ্কের অর্থ জরিমানা।

Please follow and like us: