শাকিব খান-বুবলী জুটির ভাঙনের সুর!

June 7, 2020 8:22 pm

বিনোদন ডেক্সঃ

ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান চিত্রনায়ক শাকিব খানের সাথে ২০১৬ সালে পর পর দুইটি ছবিতে অভিনয় করে বেশ আলোচনায় চলে আসেন সংবাদ পাঠিকা শবনম বুবলী। এরপর থেকে আর পেছন ফিরে তাকাতে হয়নি তার। একের পর এক এই সুপারস্টারের সাথে জুটি বেধে নায়িকা তকমা লাগান নিজের নামের সাথে।

শাকিব খান-অপু বিশ্বাস জুটির পর এই জুটি পর্দায় নিয়মিত হয়ে ওঠেন। এক পর্যায়ে দুজনের প্রেম ও বিয়ের গুঞ্জনও শোনা যায়। কিছু দিন আগে আবার বুবলীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরও মিডিয়া শুনা গিয়েছে। আর তাই নাকি এখন বেশ আড়ালে আছেন এই নায়িকা।

বুবলীর ক্যারিয়ারে শুরু থেকেই নানা কারণে সমালোচনা হয়েছে তাকে নিয়ে। বিশেষ করে অপু বিশাসের সাথে শাকিব খানের সম্পর্কের ইতি টানার জন্য অনেকেই তাকে খলনায়িকার চোখেই দেখেন।

এদিকে সম্প্রতি শোনা যাচ্ছে শাকিব খান-বুবলী জুটির ভাঙনের সুর।

শাকিব খান প্রযোজিত ‘প্রিয়তমা’ সিনেমায় থাকছেন না বুবলী। এ কথা জানিয়েছেন সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ।

এদিকে শাকিব খানের হাতে থাকা নতুন আরো কয়েকটি সিনেমাতেও বুবলীকে দেখা যাবে না বলে শোনা যাচ্ছে। যদিও কী কারণে শাকিবের বিপরীতে বুবলীকে দেখা যাবে না তা পরিষ্কার নয়। ফলে এই জুটির ভাঙনের কারণ এখনো অস্পষ্ট। তবে এই জুটির সর্বশেষ সিনেমা ‘বীর’ ব্যবসায়িকভাবে তেমন একটা সাফল্য আনতে পারে নি।

বুবলী অভিনীত মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রের সংখ্যা মোট ছয়টি। যে গুলোর সবকয়টিতেই নায়ক ছিলেন শাকিব খান।

এদিকে চলতি বছরের শুরুর দিকে বুবলী শাকিবের বলয় ভেঙে নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’ সিনেমায় অভিনয় করেন। এই প্রথমবার শাকিবের বাইরে গিয়ে কাজ করলেন বুবলী।

Please follow and like us: