শুটিংয়ে অংশ নেবেন না ‘বিজলী’ খ্যাত অভিনেত্রী ববি

June 9, 2020 2:00 pm

বিনোদন ডেক্সঃ

করোনার কারণে দীর্ঘ দুইমাস চলচ্চিত্রের সব কার্যক্রম বন্ধ থাকার পর গত ৫ জুন থেকে স্বাস্থ্যবিধি মেনে শুটিং শুরুর সিদ্ধান্ত হয়। কিন্তু এখন পর্যন্ত শুটিং শুরু হয়নি। তবে শুটিং শুরু হলেও অংশ নেবেন না ‘বিজলী’ খ্যাত অভিনেত্রী ইয়ামিন হক ববি।

ববি বলেন, আাগে জীবন, তারপর জীবিকা। দিন দিন পরিস্থিতি খারাপের দিকে যাচ্ছে! এ অবস্থায় মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে! স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার পরিবেশ কিন্তু শুটিং সেটে থাকে না। কারণ শুটিং করতে গেলে সেখানে টিমওয়ার্ক, লেকের ভিড় অনেক কিছুই থাকবে। তাছাড়া চলচ্চিত্রের প্রয়োজনে অ্যাকশন দৃশ্য, গান, অন্তরঙ্গ দৃশ্য সব থাকবে। এসব দৃশ্যে অভিনয় করতে গেলে কিন্তু মাস্ক পড়ে করা যাবে না। আমি মনে করি, আর কিছুদিন দেখে তারপর শুটিং শুরু করাই হবে বুদ্ধিমানের কাজ।

করোনার কারণে ববি অভিনীত সৈকত নাসির পরিচালিত ‘আকবর’ সিনেমার কাজ থমকে গেছে। এছাড়াও কলকাতার ছবিতে কাজ করার কথা ছিল ববির। অস্ট্রেলিয়ায় দুটি শো বাতিল করেছেন এই অভিনেত্রী।

করোনাকালে ঘরে সময় কাটানোর বিষয়ে ববি বলেন, ঘরের মধ্যে দম বন্ধ হয়ে আসে। দম নেয়ার জন্য গাড়ি নিয়ে বের হই। তবে গাড়ি থেকে নামি না। এভাবে আর কতদিন চলা যায়। আমাদের সতর্ক থাকতে হবে।

ববি অভিনয় জীবন শুরু করেন মডেল হিসেবে। তিনি ২০১০ সালের ১৬ এপ্রিল খোঁজ-দ্য সার্চ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে বড় পর্দায় অভিষেক হয়।

Please follow and like us: