তালায় নারী ও শিশু সুরক্ষা কমিটির সভা অনুষ্ঠিত

June 28, 2020 10:05 pm

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি:

তালায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ এবং করোনা প্রাদূর্ভাবের সৃষ্ট দুর্যোগে করনীয় শীর্ষক এক মতবিনিময় সভা শনিবার সকালে ভূমিজ ফাউন্ডেশন কার্যালয়ে অনুষ্ঠিত হয়। নেট টু রাইট ও দি সয়োলজ ইন ডেনমার্ক এর সহযোগিতায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নারী ও শিশু অধিকার সুরক্ষা কমিটির (প্রেসার গ্রুপ) আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দীন জোয়াদ্দার।

ভূমিজ ফাউন্ডেশন’র নির্বাহী প্রধান প্রভাষক অচিন্ত্য সাহা’র পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় মহিলা সংস্থা’র চেয়ারম্যান সুতপা রাহা টুম্পা, জেএসডির কেন্দ্রীয় নেতা মীর জিল্লুর হমান, রূপালী পরিচালক শফিকুল ইসলাম, তালা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক সূর্য্যকান্ত পাল, সাংবাদিক এমএ ফয়সাল, বি. এম. জুলফিকার রায়হান, সব্যসাচী মজুমদার বাপি, আলহাজ¦ মাওলানা তাওহিদুর রহমান, ইউপি সদস্য নাসিমা ময়না, সাহিদা বেগম, ভূমিজ ফাউন্ডেশ’র প্রকল্প কর্মকর্তা শ্যামল দেবনাথ ও অন্ত্যজ নেত্রী সোমা সরকার প্রমুখ।

এসময় নারী এবং শিশু নির্যাতন প্রতিরোধ ও অধিকার প্রতিষ্ঠা, বাল্য বিবাহ রোধ, বিবাহ রেজিষ্টার বই এর তথ্য সঠিকতা নিশ্চিত করা এবং সংগঠনের কার্যক্রম পরিচালনার উপর আলোচনা হয়।

Please follow and like us: