নারায়নগঞ্জে তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের ঘটনায় আটক ১

June 29, 2020 6:54 pm

মোঃ খোকন প্রধান, ষ্টার্ফ রিপোর্টার-

নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন নারায়ণগঞ্জ সিটিকর্পোরেশন ১৮নং ওয়ার্ড সুকুমপট্টি এলাকার জহির মুহুরির বাড়ির পেছনে রান্না করার লাকড়ী দেওয়ার প্রলোভন দেখিয়ে তুতীয় শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আলম জমাদার (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

সোমবার (২৯জুন) সকালে এ ঘটনায় আটককৃত আসামীকে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ একটি মামলা দায়ের করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরন করেন। আটককৃত আলম জমাদার পটুয়াখালী জেলার দশমিনা থানার মৃত রতন জমাদারের ছেলে।

এর আগে গত রবিবার (২৮ জুন ) বিকেলে সুকুমপট্টি মজিবর মিয়ার বাড়ি থেকে ধর্ষণে অভিযোগে ধর্ষণককারী আলম জমাদার (৫০) কে আটক করেন নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ। এ ঘটনায় ধর্ষিতার বড় বোন বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন, যার নং-(১৯)। তারিখ ২৮/৬/২০২০ইং।

ঘটনার বিবরনে জানাযায় , শুক্রবার (২৬ জুন) সন্ধ্যায় রান্না করার লাকড়ী দেওয়ার প্রলোভন দেখিয়ে জহির মুহুরীর বাড়ির পেছনে নির্জন হওয়ায় তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী (১১) কে নিয়ে হাত, পাঁ ও মুখ বেধে জোরপূর্বক ধর্ষণ করে।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানান, এ ঘটনায় রবিবার বিকেলে ধর্ষিতার বড় বোন বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করলে ধর্ষক আলম জমাদারকে আটক করে পুলিশ। আমরা এ ঘটনায় অভিযোগের সত্যতা পেয়েছি। অভিযুক্তকে আটকের পর তার বিরুদ্ধে একটি মামলা দায়েরের পর তাকে আদালতে প্রেরন করা হয়েছে বলে জানায় পুলিশ

Please follow and like us: