এম. ওয়াদুদ সরকার ১০ শয্যা মা ও শিশু কল্যাণ হাসপাতাল মতলব উত্তরে সাইট ইঞ্জিনিয়ার সায়েম সুমন শেখের আত্মহত্যা

July 4, 2020 8:50 pm

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার টরকী এম. ওয়াদুদ সরকার ১০ শয্যা মা ও শিশু কল্যাণ হাসপাতালের নির্মাণাধীন ভবনের সাইট ইঞ্জিনিয়ার সায়েম সুমন শেখ (২৬) আত্মহত্যা করেছেন। শনিবার দুপুরে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সকালে ওই হাসপাতালের পাশে একটি টিনশেড ঘরে গলায় ফাঁস দেওয়া লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয় লাল মিয়া।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) আহসান হাবিব জানান, লাশ উদ্ধার করে পোস্টমর্টেমে পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা নাকি হত্যা তা বুজা যাবে রিপোর্ট আসলে। তিনি আরও জানান, ওই ব্যক্তির বাড়ি বাগেরহাট সদর উপজেলার চরগ্রামের। সে হোম স্ট্রিট বিল্ডার্স লিঃ এর প্রতিনিধি হিসেবে কাজ করতো। গত ৫ মাস আগে সে মতলবেই বিয়ে করে। তার ব্যক্তিগত জীবনে কলোহ আছে বলে আমরা জানতে পেরেছি। ধারনা করা হচ্ছে রাতে ফাঁস দিয়েছে।

মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে সুরুতাহল রিপোর্ট তৈরি করি। নির্মাণাধীন হাসপাতালের কাছেই একটি টিনশেড ঘরে থাকতো সে। তার নিজের ঘরের আড়ার সাথে ফাঁস দিয়েছে। সকালে স্থানীয়রা তাকে দেখতে না পেয়ে দরজার ফাঁক দিয়ে ঘর চেক করে দেখে লাশ। তিনি আরও জানান, মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টেমে পাঠানো হয়েছে।

Please follow and like us: