কান্না জড়িত কন্ঠে শাহানাজ” আমার গর্ভের সন্তান নষ্ট করেও ক্ষ্যান্ত হয়নি ওরা!

July 5, 2020 10:36 am

নিজস্ব প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার শিয়ারচরে সন্ত্রাসী ও চাদাঁবাজ রিপন গংদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন শাহানাজ বেগম।

শনিবার (৪ জুলাই) লিখিত অভিযোগে শিয়ারচর গনি হাজ্বী বাড়ী মোর এলাকার শহিদুলের স্ত্রী শাহানাজ উল্লেখ করেন,বিবাদী শাহ আলমের পুত্র রিপন,রিপনের স্ত্রী ডলি,আয়শা,শাবুদ আলীর পুত্র ঈমান আলী ও হাশেম আলীর পুত্র আল আমিন গংরা ৪ জুলাই সন্ধ্যা ৭ টায় আমার ভাড়া বাসায় গিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং মারধর করার চেষ্টা চালায়। আমার ভাড়া বাসা ছেড়ে চলে না যাই জানে মেরে ফেলার হুমকি দেয়। শাহানাজ আরো উল্লেখ করেন রিপন,ডলি,আয়েশার সাথে জুন মাসের ২০ তারিখ কথা-কাটাকাটির মাধ্যমে ঝগড়া হয়।

উল্লেখিতরা মারধর করে রক্তাক্ত জখম করে। তখন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি। বিবাদীদের মারধরের কারনে আমার গর্ভে থাকা ৩ মাসের সন্তান নষ্ট হয়ে যায়। উল্লেখিতদের অব্যাহত হুমকিতে পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তা হীনতায় ভুগছে।

এ ব্যাপারে শাহানাজ জানান, উল্লেখিত বিবাদীদের মধ্যে রিপন আমাকে পেটের ঘুষি মারলে আমার দুর্বল হয়ে পড়ি এতে করে আমার গর্ভে থাকা সন্তানটি নষ্ট হয়ে যায়। শুধু তাই নয় ওরা আমার বুকেও কামড় দেয়। বিবাদীরা আমার গর্ভের সন্তান নষ্ট করে ক্ষ্যান্ত হয়নি এখন ওরা আমাকে এলাকা ছেড়ে দেয়ার জন্য নানান ভাবে হুমকি দিচ্ছে। ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেনের হস্তক্ষেপ কামনা করেন।

Please follow and like us: