ফিট রাখার জন্য প্রাণান্ত প্রচেষ্টা চালাচ্ছেন মুশফিকুর রহিম

July 7, 2020 10:53 pm

স্পোর্টস ডেক্সঃ

দীর্ঘ বিরতিতে নিজেকে ফিট রাখার জন্য প্রাণান্ত প্রচেষ্টা চালাচ্ছেন মুশফিকুর রহিম। জাতীয় দলের এই উইকেটরক্ষক ব্যাটসম্যান এরই মধ্যে ব্যক্তিগতভাবে মাঠে অনুশীলন কার্যক্রম শুরু করেছেন। বাড্ডার বেরাইদে ফর্টিস গ্রুপের বিশাল একটি মাঠে অনুশীলন করেছেন তিনি।

ফেসবুকে নিজের অফিসিয়াল পেইজে অনুশীলনের একটি ভিডিও পোস্ট করেছেন মুশফিক। যেখানে দেখা যাচ্ছে রানিং করা ছাড়াও ব্যাটিং, রোলিং এবং প্ল্যাঙ্ক করছেন এই পরিশ্রমী ক্রিকেটার।

বাড্ডার এই মাঠে মুশফিক ছাড়াও অনুশীলন করার কথা রয়েছে ঢাকায় অবস্থানরত আরো কয়েকজন ক্রিকেটারের। মূলত মুশফিকের সঙ্গে যোগসাজশেই ক্রিকেটারদের জন্য মাঠটি উন্মুক্ত করে দিয়েছে ফর্টিস গ্রুপ। এর জন্য কোনো প্রকার অর্থও নেবে না তারা বলে জানিয়েছে। বরং ক্রিকেটারদের উপকারে আসতে পেরেই সন্তুষ্ট প্রতিষ্ঠানটির কর্মকর্তারা। ফর্টিস গ্রুপের উপ-মহাব্যবস্থাপক মঈনুল হোসেন এরই মধ্যে বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই নিজেকে ফিট রাখার জন্য পরিশ্রম করে আসছেন মুশফিক। নিজের বাসাতেই ব্যায়ামের সরঞ্জাম বসিয়ে অনুশীলন করছেন তিনি প্রতিনিয়ত। গতকাল ৬ জুলাই মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামের জিমনেশিয়াম থেকে আরও কিছু সরঞ্জাম নিয়ে গেছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।