আজ শুরু হচ্ছে ইংল্যান্ড-উন্ডিজের মধ্যকার প্রথম টেস্ট

July 8, 2020 3:08 pm

স্পোর্টস ডেক্সঃ

আজ থেকে শুরু হচ্ছে ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজ। ইংল্যান্ডের সাউদাম্পটনে বাংলাদেশ সময় বিকেল ৪টায় প্রথম টেস্টে মুখোমুখি হচ্ছে দুই দল।এরই মধ্য দিয়ে দীর্ঘ ১১৭ দিন পর মাঠে ফিরছে আন্তর্জাতিক ক্রিকেট। তাই ম্যাচটি নিয়ে উন্মাদনার শেষ নেই ক্রিকেট প্রেমীদের।

করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কা থাকায় এরই মধ্যে স্থগিত করা হয়েছে অধিকাংশ ক্রিকেট ম্যাচ। তবে এই পরিস্থিতিতেও ক্রিকেট ফেরাতে মরিয়া ছিল ইংল্যান্ড। সে কারণেই দর্শকশূন্য মাঠে হলেও সিরিজটি আয়োজনে প্রস্তুত ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

আজকের এই ম্যাচটি ঘরে বসেই সরাসরি উপভোগ করতে পারবেন সমর্থকরা। টিভিতে সরাসরি ম্যাচটি দেখার জন্য দর্শকদের নজর রাখতে হবে সনি ইএসপএন, সনি ইএসপিএন এইচডি, সনি টেন ওয়ান এবং সনি টেন ওয়ান এইচডিতে চ্যানেলগুলোতে। এছাড়া অনলাইনেও সরাসরি সিরিজের ম্যাচগুলো দেখতে পারবেন ক্রিকেট প্রেমীরা। এর জন্য তাদেরকে টিউন করতে হবে সনি লিভ এবং এয়ারটেল টিভিতে। এছাড়া ম্যাচের লাইভ আপডেট পাওয়ার জন্য নজর রাখতে হবে ফার্স্ট পোস্ট ডট কমে।

উল্লেখ্য, সর্বশেষ ১৩ মার্চ আন্তর্জাতিক ক্রিকেট হয়েছিল দর্শকশূন্য মাঠে। সিডনিতে অনুষ্ঠিত সেই ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়েছিল অস্ট্রেলিয়া। এরপর থেকে অনির্দিষ্টকালের জন্য থমকে যায় বিশ্ব ক্রিকেট।