কোয়ারেন্টিনে আছেন অপূর্ব-মেহজাবিন

July 11, 2020 2:33 pm

হেডলাইন্স ডেক্সঃ

করোনার কারণে বেশ অনেক দিন বন্ধ ছিলো সকল ধরনের শুটিং। তবে সম্প্রতি নানা শর্ত দিয়ে ফের চালু হয়েছে শুটিং। সম্প্রতি বেশ নিরাপত্তার মধ্য দিয়ে শুটিংয়ে ফেরেন অপূর্ব ও মেহজাবিন। শুটিংয়ে যোগ দেওয়ার আগে টিমের ২২ জন সদস্যসহ সকলের করোনা টেস্ট করা হয়। সবার রিপোর্ট নেগেটিভ আসার পর সবাইকে নিয়ে শুটিং শুরু করেন নাট্য নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

এত নিরাপত্তার মাঝেও ঘটে গেলও বিপত্তি। একদিন শুটিং করার পর সেই শুটিং ইউনিটের দুজনের করোনা পজেটিভ জানা যায়। আর এর পর পরই শুটিং বন্ধ করে দেন নির্মাতা।

এই বিষয়ে মিজানুর রহমান আরিয়ান বলেন, আমরা কাজ শুরু করার আগেই টিমের ২২জন সদস্যের করোনা টেস্ট করাই। সবার রেজাল্ট নেগেটিভ আসার পরেই কাজ শুরু করি আমরা। কিন্তু প্রথমদিন কাজের মধ্য দিয়ে দেখি যে একজনের টেম্পারেচার হাই। পরে দেখি আরও একজনের সেইম অবস্থা। পরে সাথে সাথে আমরা আইইডিসিয়ারে ফোন করলে তারা এসে নমুনা নিয়ে যান। আমরা সাথে সাথে সতর্ক হয়ে যাই। পরদিন রিপোর্ট আসার পর জানতে পারি যে দুজনের রেজাল্ট পজেটিভ। সাথে সাথে শুটিং বন্ধ করে দেই। আমরা কোয়ারেন্টিনে চলে যাই। ইতোমধ্যে অপূর্ব ও মেহজাবিন কোয়ারেন্টিনে আছেন বলে জানান নির্মাতা।

Please follow and like us: