বাপ-বেটা করোনায় আক্রান্ত

July 12, 2020 2:19 pm

বিনোদন প্রতিবেদক:

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বিখ্যাত বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। সেই সাথে আক্রান্ত হয়েছেন তার ছেলে বলিউডের অপর অভিনেতা অভিষেক বচ্চনও।

অমিতাভ বচ্চন শনিবার দেশ ও তার অসংখ্য ভক্তদের উদ্দেশে নিজেই টুইট করে জানিয়েছেন, তিনি করোনা আক্রান্ত। বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন ৭৭ বছর বয়সী এ অভিনেতা।

‘আমার করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ… হাসপাতালে ভর্তি আছি… হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়েছে, পরিবারের বাকি সদস্যদের টেস্ট করা হচ্ছে। তবে এখনো রিপোর্ট আসেনি’ টুইটে এ কথা জানিয়েছেন তিনি। তিনি আরো বলেছেন, গত ১০ দিন ধরে বেশ অসুস্থতা বোধ করছিলেন।

বাবার পর ছেলেরও করোনাভাইরাস পজিটিভ হওয়ার খবর পাওয়া যায়। কোভিড ১৯-এ আক্রান্ত অভিষেক বচ্চনও। বাবা অমিতাভের মতোই ট্যুইটারে তিনি করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন।

তিনি লিখেছেন, ‘আজ সকালেই বাবা ও আমি করোনা আক্রান্ত হয়েছি। আমাদের দুজনেরই করোনার হালকা উপসর্গ রয়েছে। আমাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা পরিবার ও বাড়ির কর্মীদের করোনা পরীক্ষার কথা জানিয়েছি। সবাইকে অনুরোধ করব শান্ত থাকবে, ভয় পাবেন না। ধন্যবাদ।’

শনিবার রাতে মুম্বাইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় বাবা-ছেলেকে। করোনা আক্রান্ত জানার পরই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জুহুতে অমিতাভের বাড়ি থেকে সবচেয়ে কাছেই এই নানাবতী হাসপাতাল।

নানাবতী হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, করোনার লক্ষণ রয়েছে অমিতাভের শরীরে। তিনি শেষ বেশ কিছুদিন ধরেই আইসোলেশনে ছিলেন। এর পর শনিবার হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেয়া হয়।

যদিও মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ বলেছেন, ‘অমিতাভের শরীরে করোনার লক্ষণ নেই, তিনি আপাতত স্থিতিশীল।’

বিগ-বি মুম্বাইয়ের বাসিন্দা। ভারতের যে শহরগুলো করোনা আক্রমণে বিধ্বস্ত তার মধ্যে অন্যতম হলো মুম্বাই। মুম্বাইতে মোট আক্রান্তের সংখ্যা ৯১ হাজার ৭৪৫ জন এবং মৃতের সংখ্যা ৫ হাজার ২৪৪ জন।

লকডাউন শুরু হওয়ার পর থেকে বাড়িতেই ছিলেন অমিতাভ। তবে আনলকের প্রথম পর্ব থেকেই অভিষেককে মুম্বাইয়ের একটি ডাবিং স্টুডিওতে বেশ কয়েকবার দেখা গেছে।

কাজের দিক থেকে সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় পা রেখেছেন অভিষেক বচ্চন। গত ১০ জুলাই অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে তার নতুন ও প্রথম রহস্য রোমাঞ্চ ওয়েব সিরিজ ‘ব্রিদ: ইনটু দি শ্যাডোজ’। ওয়েব সিরিজ মুক্তি পাওয়ার পর থেকেই দারুণ সাড়া ফেলেছে গল্পটি। অভিষেককে এ ভাবে নতুন রূপে পেয়েও উচ্ছ্বসতি দর্শক। ডিজিটাল অভিষেক নিয়ে জুনিয়রের প্রশংসা করেছেন স্ত্রী ঐশ্বরিয়া বচ্চনও। অন্যদিকে, এই ওয়েব সিরিজের কলাকুশলীদের সাথে কাজ করতে পেরে দারুণ খুশি অভিষেক নিজেই। বিগ বুল নামের আরেকটি ছবিও ডিজিটাল মুক্তির অপেক্ষায়।

সূত্র : এনডিটিভি, এই সময়

Please follow and like us: