দন্ত চিকিৎসক নায়িকা মিষ্টি জান্নাত

July 13, 2020 3:37 pm

হেডলাইন্স বিনোদনঃ

ঢালিউডের মিষ্টি নায়িকা মিষ্টি জান্নাত। পেশায় একজন দন্ত চিকিৎসক। দন্ত চিকিৎসার পাশাপাশি অভিনয়ের গুণে বেশ আলোচনায় আছেন তিনি। রুপে গুণে যে কয়জন অভিনেত্রী শোবিজ অঙ্গনে দূতী ছড়িয়েছেন তাদের মাঝে মিষ্টি জান্নাতের নামও রয়েছে।

২০১৫ সালের মাঝামাঝিতে লাভ স্টেশন সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন তিনি। এরপর “চিনি বিবি” শিরোনামের আরও একটি নাম ভুমিকায় অভিনয় করেছেন তিনি। যৌথ প্রযোজনায় সজল আহমেদ পরিচালিত কলকাতার সূর্য সেন এর বিপরীতে অভিনীত শেষ ছবি ‘তুই আমার রানি’ বাংলাদেশ ও কলকাতায় এক যুগে মুক্তি পেয়েছে। এছাড়াও কলকাতার জনপ্রিয় নায়ক সোহম চক্রবর্তীর বিপরীতে আমার প্রেম তুমি সিনেমায় অভিনয় করেন তিনি।Image may contain: one or more people

সম্প্রতি আমার প্রেম তুমি সিনেমার গানটি ইউটিউবে প্রকাশিত হয়েছে। বাবা পেশায় একজন শিক্ষক বর্তমানে ব্যাবসায়ী । তার মা একজন সমাজ সেবিকা ও নেত্রী। দুজনই গান পছন্দ করতেন তাই তাদের একমাত্র সন্তান মিষ্টি জান্নাত ছোট বেলা থেকেই নাচ গানের চর্চা করতেন; গানের পাশাপাশি কৈশরে ছবি আকাও শিখেছেন তিনি। তিনি ভর্তি হন রাজধানীর সিকদার মেডিকেল এর মেন্ডি ডেন্টাল কলেজে। সেখান থেকেই চলতি বছর দন্ত চিকিৎসা বিষয়ে গ্রেজুয়েশন সম্পন্ন করেন।

সম্প্রতি গত ৫ই জুলাই (বাংলাদেশ ডেন্টাল এন্ড মেডিকেল কাউন্সিল) থেকে ডেন্টাল পেশার রেজিষ্ট্রেশন পেয়েছেন এই শোবিজ তারকা ডা.মিষ্টি জান্নাত। আর তাই বর্তমানে তিনি রাজধানীর সুনামধন্য একটি ডেন্টাল ক্লিনিকে নিয়মিত রোগী দেখছেন।Image may contain: one or more people and people sitting

এই বিষয়ে তিনি ঢাকা হেডলাইন্সকে জানান, গরীব ও অসহায় রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়ার জন্য ডেন্টাল পেশায় নিয়জিত থেকে নিজেকে আরো দক্ষ ও অভিজ্ঞতা অর্জন করতে চান এই শোবিজ তারকা। অভিনয়ের বাইরেও মিষ্টির নিজস্ব হেভেন মাল্টিমিডিয়া নামক একটি প্রযোজনা প্রতিষ্ঠান রয়েছে। এছাড়াও তার গুলশানের পুলিশ প্লাজায় কাপরের শো-রুম জান্নাত এক্সপ্রেসসহ জান্নাত ফুটবার ক্যাফে নামে চাইনিজ রেস্টুরেন্ট ও ঠিকাদারি ব্যাবসা রয়েছে।

এছাড়া তিনি বিভিন্ন টেলিভিশন বিজ্ঞানের পাশাপাশি কাজ করেছেন উপস্থাপনায়ও। বাংলা চলচ্চিত্র ও নাটকের অভিনেত্রী হওয়া সত্ত্বেও মিষ্টি সব সময় নজর রাখেন বলিউডে তার প্রিয় অভিনেতা সালমাল খান ও অভিনেত্রী ঐশ্বরিয়া রায়। নতুন নতুন কার কালেকশন ও শপিং করে বিদেশে ঘুরে বেড়ানোর পাশাপাশি মজার মজার সব আইটেমের রান্নায় মেতে ওঠা তার সখ গুলোর মধ্যে প্রধান। বর্তমানে তিনি যুক্ত আছেন নানা স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সংস্থার সাথে। তার নিজস্ব ও ব্যাক্তিগত (জান্নাত সমাজ কল্যান সংস্থা ও বিয়িং হিউম্যান ডক্টরস গ্রুপ) এর মাধ্যমে গরীব ও অসহায় মানুষের মাঝে আর্থিক সহযোগিতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা ও ত্রান বিতরন কার্যক্রম অব্যাহত রেখেছেন। খুব শীঘ্রই তিনি গুলশানে একটি হাসপাতাল ও ডেন্টাল ক্লিনিক উদ্বোধন করবেন। এত অল্প সময়ে অভিনয় জগতে জনপ্রিয় হবার পরও বাস্তবজীবনে একজন চিকিৎসক হয়ে নিজের সেরাটা দিয়েই এভাবে মানুষের সেবায় নিজেকে নিযুক্ত রাখতে চান মিষ্টি জান্নাত।

Please follow and like us: