আটপাড়ায় ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে টিন ও চেক বিতরণ

July 26, 2020 10:42 pm

সৈয়দ সময়, নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার আটপাড়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এক হাজার ১২০জনের মাঝে রোববার ঢেউটিন ও চেক বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় এমপি অসীম কুমার উকিল।

আটপাড়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা সুলতানার সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান মৃধার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান হাজী মো. খায়রুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান খান নন্দন, মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া নাজনীন চৌধুরী রেখা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সায়েদুল হক তালুকদার, বীর মুক্তিযোদ্ধা সুলতান উদ্দিন আহমদ, মো. শাহজাহান কবীর, হাজী মোজাম্মেল হক, প্রচার সম্পাদক মো. আরিফুজ্জামান খান টিটু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. জহিরুল ইসলাম খান হীরা প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, প্রথম ধাপে ৩২১ জনকে ঢেউটিন ও নগদ টাকার চেক প্রদান করা হয়। ক্ষতিগ্রস্ত ২৩টি প্রতিষ্ঠানকে ২ বান্ডেল করে ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা এবং ১টি প্রতিষ্ঠানকে ৩ বান্ডেল ঢেউটিনসহ ৯ হাজার টাকার চেক প্রদান করা হয়। তালিকা ভূক্ত বাকী ৭৯৯ জনের মাঝে ১২ মেট্রিক টন চাল বিতরণ করা হবে।

Please follow and like us: