কমলনগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আবদুর রহমান দিদার

July 31, 2020 1:30 pm

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে লক্ষ্মীপুরের কমলনগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও সাবেক সেনা সদস্য আবদুর রহমান দিদার।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ। পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন এবং করোনা ভাইরাস সংক্রমণ রোধো সরকারি স্বাস্থ্য বিধি মেনে ঈদ পালনের আহবান জানান।

তিনি কমলনগরে সকল শ্রেণী পেশার মানুষের সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল আযহা আনন্দ উপভোগ করাসহ সুন্দর ও দারিদ্র্য মুক্ত সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান। সেই সাথে তিনি দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।

তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সমাজে শান্তি, সম্প্রীতি ও সৌহার্দ্য ফুটিয়ে তুলতে এই উৎসব চিরায়ত ভূমিকা রেখে আসছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক ও সন্ত্রাস-জঙ্গীবাদ মুক্ত জাতি গঠনে সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল আযহার শিক্ষার প্রতিফলন ঘটাতে সকলের প্রতি আহবান জানান তরুন এই সমাজ সেবক আবদুর রহমান দিদার।

এছাড়াও সাবেক ইউ পি চেয়ারম্যান মরহুম আবদুল গফুর এর ছোট ছেলে সাবেক সেনা সদস্য আবদুর রহমান দিদার বলেন, কমলনগরে অসহায় ও গরিব মানুষের কল্যাণে সব সময় কাজ করে যাচ্ছি সামনে করে যাবো।

Please follow and like us: