টোক ইউনিয়নবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন যুবলীগ সভাপতি আমান

July 31, 2020 7:26 pm
Spread the love

নিজস্ব প্রতিবেদকঃ

গাজীপুরের কাপাসিয়া উপজেলার ৩নং টোক ইউনিয়নবাসীকে পবিত্র ঈদ-উল-আজহার শুভেচ্ছা জানিয়েছেন টোক ইউনিয়ন যুবলীগের সভাপতি এবং টোক ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আমান উল্লাহ ভূঁইয়া আমান।

দৈনিক ঢাকা হেডলাইন্স এর সাথে ফোনালাপে এই তথ্য প্রদান করেন আমান উল্লাহ ভূঁইয়া নিজে।

তিনি বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানেই খুশি। কিন্ত এবার করোনা মহামারীর কারনে মানুষের মনে সেই আনন্দ উচ্ছাস নেই। তবুও ধর্মীয় এই অনুষ্ঠান সবার ঘরে ঘরে আনন্দ বয়ে নিয়ে আসবে বলে আমার বিশ্বাস। তিনি আরো বলেন, ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক কোরবানী। বনের পশু কোরবানীর মধ্য দিয়ে আমাদের মনের পশুত্ব দুর হোক। ধনী-দরিদ্র সবাই কাঁধে কাঁধ মিলিয়ে আমরা এই ঈদ আনন্দ উদযাপন করতে চাই। টোক ইউনিয়নের প্রতিটি মানুষের ঘরে ঘরে ঈদ আনন্দ ফুটে উঠুক এটাই আমার কামনা।

রাজনীতি সম্পর্কে জানতে চাইলে আমান বলেন, দীর্ঘদিন ধরে রাজনীতির সাথে জড়িত আছি। আমাদের কাপাসিয়ার মাননীয় সাংসদ সিমিন হোসেন রিমি আপার নির্দেশে নিজেকে পরিচালিত করার চেষ্টা করছি। তাঁর নির্দেশে মোতাবেক টোক ইউনিয়নবাসীর সেবক হয়ে কাজ করার চেষ্টা করছি এবং আগামীতেও করতে চাই।

জনাব আমান উল্লাহ আমান আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দলীয় মনোয়ন প্রত্যাশী। তিনি এব্যাপারে টোক ইউনিয়নের সর্বস্তরের জনগণের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে সুখে দুখে টোক ইউনিয়নবাসীর সাথে আছি। আশা করছি তারা আমাকে ভালবেসে চেয়ারম্যান মনোনীত করবে। আর আমি দলীয় মনোনয়ন পেলে জনগণের সেবক হয়ে কাজ করবো। আর সেই লক্ষেই আমি আমার কর্মতৎপরতা চালিয়ে যাচ্ছি। চেষ্টা করেছি এই করোনা মহামারীর মধ্যে জনগণের পাশে থেকে তাঁদের সেবা করতে। আগামীতেও আমি তাঁদের সেবক হয়েই কাজ করতে চাই। আমার বাবা বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুল মান্নান ভূঁইয়া ১নং ওয়ার্ডের দুই বারের নির্বাচিত সদস্য ছিলেন। বাবার আদর্শকে বুকে লালন করেই জনগণের সেবা করতে চাই। আশা করি দল আমাকে মনোনয়ন দিবে। কেননা আমরা পারিবারিক ভাবে বঙ্গবন্ধুর আদর্শ লালন করে শহীদ তাজউদ্দীন আহমদের পরিবারের নির্দেশনা অনুযায়ী আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি।

তিনি বলেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমি ঈদের শুভেচ্ছা আমার প্রাণ প্রিয় টোক ইউনিয়নবাসীদের পৌঁছে দিতে চাই। তাঁদের হৃদয়ের মনি কোঠায় স্থান করে নিতে চাই। আশা করছি সকলের ঈদ সুন্দর ও সুখময় হবে। টোক ইউনিয়নবাসীর প্রতি রইলো ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।