ওয়েবসাইট লিংক ব্লক করলে আনব্লক করবেন যেভাবে

August 4, 2020 11:38 pm
Spread the love

অনলাইন ডেক্সঃ

ফেইসবুক আপনার ওয়েবসাইট লিংক ব্লক করলে আনব্লক করবেন যেভাবেঃ

ফেইসবুক লিংক ব্লক কি?

বর্তমান এ ফেইসবুক হলো পৃথিবীর সবচেয়ে বড় সোস্যাল সাইট। তারা তাদের ফিচার এবং ইউজার এক্সপেরিয়েন্স ভালো করার জন্য সব সময় নতুন ফিচার যুক্ত করে যাচ্ছে, সেই সুবাদে তারা ফেইসবুক এ স্প্যাম রোধ করার জন্য লিংক ব্লক ফিচার এড করেছে। এর ফলে ইউজার রা কোন লিঙ্ক শেয়ার করতে পারে না যদি তার লিঙ্ক ফেইসবুক ব্লক করে দেয়।

ফেইসবুক কেন লিংক ব্লক করে?

আমরা সবাই জানি যে ফেইসবুক প্রতিনিয়ত তাদের পলিসি আপডেট করে চলেছে। তাই তারা নতুন পলিসি আপডেটে জানিয়েছে যে তারা আনসেফ ওয়েবসাইট গুলো কে ব্লক করবে তবে ইউজার চাইলে সেটা নিয়ে আপিল করতে পারে। তারা এই লিবগক ব্লক সার্ভিস টি নিয়ে অনেক সচেতন তাই এই অপারেশন এ অনেক সেফ ওয়েবসাইট ও ব্লক হয়ে যাচ্ছে। তবে ফেইসবুক স্প্যাম এর জন্যই বেশীর ভাগ ওয়েবসাইট ব্লক করে থাকে, আপনি যদি আপনার ওয়েবসাইট এর লিংক অনেক বেশী শেয়ার করেন (কমেন্ট, গ্রুপ, পেজ) এ তাহলে তারা আপনার লিংক কে স্প্যাম হিসেবে ধরে এবং আপনার ওয়েবসাইট কে ব্লক করে দেয়।

ব্লকড ওয়েবসাইট লিংক আনব্লক করবেন যেভাবে

– প্রথমে Facebook Sharing Debugger পেজ এ ভিজিট করুন

– তার পর আপনার ওয়েবসাইট লিংক দিন এবং বাটনে ক্লিক করুন

– এখন আপনি নিচের মত একটি ওয়ার্নিং দেখতে পাবেন “We can’t review this website because the content doesn’t meet our Community Standards. If you think this is a mistake, please let us know.”

ফেসবুকে ওয়েবসাইট লিংক বা কন্টেন্ট ব্লক হলে আনব্লক করবেন যেভাবে

– তার পর “let us know” তে ক্লিক করুন

– এখন আপনি  Facebook Block  পেজ এ আছেন যেখান থেকে আপনি আপনার লিংক আনব্লক এর আবেদন করবেন।

ফেসবুকে ওয়েবসাইট লিংক বা কন্টেন্ট ব্লক হলে আনব্লক করবেন যেভাবে

– এখন এখানে আপনি আপনার এপ্লিকেশন টি লিখবেন এবং সেন্ড বাটনে ক্লিক করবেন।

নিচে এপ্লিকেশন ফর্ম টি দেয়া হলো আপনি শুধু  yourwebsitenamehere.com এর বদলে আপনার ওয়েবসাইট লিংক দিবেন

Good Night Facebook!
With due respect, I would like to inform you my website URL have been blocked on Facebook. Recently I got know my website URL: https://www.dhakaheadlines.com has blocked on Facebook and prohibited me to share my website links over my pages and my timeline.
I didn’t go against your policies. I apologize If I have broken any Facebook policy by any mistake. It is requested please unblock my website URL and enable its links. I thank Facebook Team for making it a safe place for all.!
Please Unblock my website.
URL:  https://www.dhakaheadlines.com
Thanks in Advanced.