নেত্রকোনায় মাদ্রাসা শিক্ষকের ওপর সন্ত্রাসী হামলা

August 9, 2020 8:06 am

সৈয়দ সময়, নেত্রকোনা

নেত্রকোনা সদর উপজেলার সতরশ্রী গ্রামের সিনিয়র মাদ্রাসা শিক্ষক মোঃ এরশাদ উদ্দিনের ওপর গত ২৭ জুলাই আঃ কাদের জিলানীর দ্বারা হামলার শিকার হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

অভিযোগে জানা গেছে, জিলানী জাল দলির করে এরশাদ উদ্দিনের পিতা মরহুম জবর আলীর নিকট থেকে ৩৮ শতাংশ জমি ক্রয় করেছে দাবী করছে। ওই দলিল সে প্রদর্শনও করছে। অথচ দলিলের বহু আগেই জবর আলী মৃত্যুবরন করেন। এ ব্যাপারে নাম খারিজ বাতিলের আবেদন করলে জিলানী ক্ষিপ্ত হয়ে গত ২৭ জুলই এরশাদ উদ্দিনকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক আশংকা জনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সম্প্রতি জিলানীর কৃষক বন্ধু চাল কলে অবৈধ পলিথিন উৎপাদনের অভিযোগে আইন প্রয়োগকারী সংস্থা কারখানা সিলগালা করে দেয়। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রবীন মাদ্রাসা শিক্ষক এরশাদ উদ্দিনকে হয়ে প্রতিপন্ন ও ঘায়েল করার জন্য জিলানী টাকার বিনিময়ে সাংবাদিককে প্রভাবিত করে একটি অনলাইন সংবাদ মাধ্যমে মিথ্যে সংবাদ প্রকাশ করে যা সম্পূর্ন মিথ্যে ও বানোয়াট। সংবাদে উল্লেখিত কোন বিষয়ের সাথেই এরশাদ উদ্দিনের সম্পৃক্ততা নেই। এতেই ক্ষান্ত হয়নি জিলানী ৩২৬ ধারায় মামলা করে এরশাদ উদ্দিন ও তার পরিবারকে হয়রানী করছে। এরশাদ উদ্দিন তার পরিবার ভয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

উল্লেখ্য, এলাকায় এরশাদ উদ্দিনের পরিবারের যথেষ্ট সুনাম সুখ্যাতি রয়েছ। তার এই সুনাম নষ্ট করার জন্য তার বিরুদ্ধে মিথ্যে অপবাদ ছড়ানো হচ্ছে। আইনপ্রয়োগকারী সংস্থার সহায়তা কামনা করছেন এরশাদ উদ্দিন ও তার পরিবার।

Please follow and like us: