যুবলীগ নেতাকে মারধর দুর্গাপুর থানার ওসি মিজানকে প্রত্যাহার

August 12, 2020 9:56 pm

সৈয়দ সময়, নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুর থানার ওসি মো. মিজানুর রহমানকে স্থানীয় যুবলীগ নেতা আলম তালুকদারকে(৩২) মারধরের অভিযোগে প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার তাকে দুর্গাপুর থানা থেকে সড়িয়ে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। তার স্থলে জেলা গোয়েন্দা বিভাগের ওসি শাহ নূর এ আলমকে দায়িত্ব দেওয়া হয়েছে।

জানা গেছে, ওসি মিজানুর রহমানের বিরুদ্ধে সোমবার রাতে যুবলীগ নেতা আলম তালুকদারকে থানার এনে বেধরক মারধর করার অভিযোগ ওঠেছে। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে। আহত যুবলীগ নেতা আলম তালুকদার দুর্গাপুরের বাকলজোড়া ইউনিয়ন যুবলীগের কাযকরী কমিটির সদস্য ও বাকলজোড়া এলাকার মৃত আলাল তালুকদারের ছেলে।

এ ঘটনার পর মঙ্গলবার সকালে নেত্রকোনা পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুহাম্মদ ফকরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) মো. আল আমিন হোসাইন ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে ওইদিন বিকেলে ওসি মিজানুর রহমানকে দুর্গাপুর থানা থেকে প্রত্যাহার করা হয়।

নেত্রকোনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমানকে থানা থেকে সড়িয়ে পুলিশ লাইন্সে যুক্ত করা হয়েছে। এ বিষয়ে আরও অধিকতর তদন্তের জন্য ময়মনসিংহ রেঞ্জের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

Please follow and like us: