সপরিবারে করোনায় আক্রান্ত মেহেরপুর-২ আসনের সাংসদ সাহিদুজ্জামান খোকন

August 14, 2020 1:54 pm
Spread the love

সজীব আহমেদ, গাংনী প্রতিনিধিঃ

মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য (এমপি) মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন, তার স্ত্রী লাইলা আরজুমান বানু শিলা এবং দুই ছেলে সামিউজ্জামান সাইফ ও সামিউজ্জামান সামি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া জেলায় আরও ৬ জন নতুন করে ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩২৪ জনে। মেহেরপুরের সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দীন বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাতে এসব তথ্য জানান।

অন্য আক্রান্তরা হলেন—গাংনীর শামিম পারভেজ, জাহিদুল ইসলাম ও রাশিদুল ইসলাম, মেহেরপুর পল্লী বিদ্যুৎ অফিসের তুহিন রহমান (৩৩) ও মো. আজাদ (৫৪) এবং মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের নজরুল ইসলাম (৫৫)।

সিভিল সার্জন জানান, কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে ২৪টি নমুনা পরীক্ষার ফল পাওয়া গেছে। এর মধ্যে সংসদ সদস্য মো. সাহিদুজ্জামান খোকন ও তার স্ত্রী-সন্তানসহ ১০ জনের পরীক্ষর ফল পজিটিভ এসেছে ও বাকি ১৪ জনের নেগেটিভ। পজিটিভের মধ্যে মেহেরপুর সদরের দুজন, গাংনী উপজেলায় সাত জন এবং মুজিবনগর উপজেলায় একজন রয়েছেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার এম রিয়াজুল আলম বলেন, ‘এমপি ও তার পরিবারের সবাই সুস্থ আছেন। হোম আইসোলেশনে রেখে তাদের প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। লকডাউন করা হয়েছে এমপির বাসভবন।