বরিশালে রোগীর বোনকে উত্ত্যক্ত ও অনৈতিক প্রস্তাব দেয়ার অভিযোগ

August 20, 2020 10:16 am
Spread the love

নিউজ ডেক্সঃ

বরিশালের একটি ক্লিনিকে চিকিৎসাধীন রোগীর বোনকে উত্ত্যক্ত করা ও অনৈতিক প্রস্তাব দেয়ার অভিযোগ উঠেছে পরিচালকের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত রেজাউল করিমকে আটক করা হয়েছে। ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন ভুক্তভোগীর পরিবার।

ভুক্তভোগীর অভিযোগ, গত ১১ আগস্ট শারীরিক অসুস্থতার জন্য এক নারীকে তার স্বজনরা বরিশালের উজিরপুর উপজেলার ‘মায়ের দোয়া’ ক্লিনিকে ভর্তি করেন। রোগীর সেবার জন্য তার ছোট বোনকে সেখানে রাখা হয়। কিন্তু তার ওপর নজর পড়ে ক্লিনিকের পরিচালক রেজাউল করিমের। মোবাইলফোনে নিজের কক্ষে ডাকাসহ অনৈতিক প্রস্তাব দেন তিনি।

ভুক্তভোগী বলেন, যতদিন ওনার হাসপাতাল চলছে ততদিন তিনি এই কাজ করছেন। একটু খোঁজ নিলেই জানতে পারবেন।

এ ঘটনায় বুধবার (১৯ আগস্ট) রাতে পশ্চিম সাতলা এলাকা থেকে রেজাউলকে আটক করা হয়েছে। তবে তার আগে গণমাধ্যমের কাছে অভিযোগ অস্বীকার করে, নিজেকে নির্দোষ দাবি করেন বরিশাল উজিরপুর মায়ের দোয়া ক্লিনিকের পরিচালক রেজাউল করিম।

তিনি বলেন, এটা সম্পূর্ণ মিথ্যাকথা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। আমার হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছে বিল না দেওয়ার জন্য সাজানো ঘটনা এটি।

ঘটনা তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন বরিশাল উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল আহসান।

পরিচালক রেজাউল করিম নিজের ক্লিনিকে চিকিৎসক হিসেবে কাজ করলেও তার শিক্ষা সনদ নিয়ে সন্দেহ থাকায় দেড় বছর আগে উজিরপুর থানায় একটি মামলা করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। সেই মামলা এখনো বিচারাধীন।