অভিনেতা সুশান্ত হত্যাকান্ডে গ্রেফতার হতে পারেন রিয়া

September 6, 2020 10:55 am
Spread the love

বিনোদন ডেক্সঃ

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার মাদক সেবনের বিষয়টি সামনে এসেছে। এর সঙ্গে জড়িত থাকায় গ্রেপ্তার হতে পারেন তার প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

রোববার (৬ সেপ্টেম্বর) জিজ্ঞাসাবাদের জন্য এই অভিনেত্রী তলব করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপরই তাকে গ্রেপ্তার করা হতে পারে। একটি সূত্র জিনিউজকে জানিয়েছে, সোমবার (৭ সেপ্টেম্বর) রিয়াকে গ্রেপ্তার করতে পারে এনসিবি।

এখন পর্যন্ত এই মামলায় ৮জনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (৪ সেপ্টেম্বর) রিয়ার বাড়িতে অভিযান চালায় এনসিবি। এরপর রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী এবং সুশান্তের সাবেক হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ৮সি, ২৮, ২৯ ধারায় গ্রেপ্তার করা হয়। আগামী ৯ সেপ্টেম্বর পর্যন্ত তাদের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আদালত।

এছাড়া শনিবার (৫ সেপ্টেম্বর) সুশান্তের গৃহ পরিচারক দিপেশ সাওয়ান্তকে গ্রেপ্তার করেছে এনসিবি।

গত ২৬ আগস্ট নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ২০, ২২, ২৭, ২৯ ধারায় রিয়া ও তার ভাই সৌমিক চক্রবর্তীসহ জয়া সাহা, শ্রুতি মোদি, গৌরব আরিয়াসহ কয়েকজনের বিরুদ্ধে দিল্লিতে মামলা দায়ের করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এরপর এই বিষয়ে তদন্ত শুরু করে।